রক্ষক যেখানে ভক্ষক ভারতের আসামে তিন বোনকে বিবস্ত্র করে নির্যাতন করেছে পুলিশ

বং দুনিয়া ওয়েব ডেস্ক: ভারতের আসাম রাজ্যের দারাং জেলায় একটি থানায় তিন বোনকে বিবস্ত্র করে নির্যাতন করেছে পুলিশ। রক্ষক যেখানে ভক্ষকের ভূমিকা পালন করে সেখানে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়? গত ১০ সেপ্টেম্বর ঘটনাটি ঘটলেও এতদিন বিষয়টি প্রকাশ্যে আসে নি।

স্থানীয় একটি সংবাদ মাধ্যম ভুক্তভোগী তিন নারীর সাক্ষাৎকার প্রচার করায় বিষয়টি সাধারণের সামনে আসে। সংবাদ মাধ্যম থানার এই নির্যাতনের চিত্র তুলে ধরায় জানা যায় তাদের তিনজনকেই থানার ভেতর আটকে রেখে বিবস্ত্র করে নির্যাতন চালিয়েছে পুলিশ সদস্যরা। তাদের মধ্যে একজন গর্ভবতী ছিলেন, তিনিও রেহাই পাননি। তার গর্ভপাত হয়ে যায়।

তবে স্থানীয় পুলিশের তথ্য মোতাবেক নির্যাতিতা মধ্যে কেউ গর্ভবতী ছিলেন কিনা তা নিশ্চিত নয়। এ বিষয়ে তারা মেডিকেল রিপোর্টের অপেক্ষায় আছেন। স্থানীয় সংবাদ মাধ্যম এনডিটিভির খবরে বলা হয় জেলার বুরহা পুলিশ ফাড়ির ইনচার্জ মাহেন্দ্র শর্মা ও এক নারী পুলিশ কনস্টেবল বিনিতা বোরোকে বরখাস্ত করা হয়েছে।

উল্লেখ্য গত ৯ সেপ্টেম্বর এই তিন বোন ও এক বোনের স্বামীকে গুয়াহাটির সাতগাঁও এলাকায় নিজেদের বাসা থেকে তুলে নিয়ে যায় পুলিশ সদস্যরা। পুলিশ তাদের ১০ সেপ্টেম্বর বিবস্ত্র করে পেটান। তিন নারীর এক ভাই অন্য ধর্মের এক মেয়েকে নিয়ে পালানোর অভিযোগে অপহরণ মামলায় ধরে এনে পুলিশ নির্যাতন করে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য