সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আবারও সোশ্যাল মিডিয়াকে ব্যাবহার করে জাতির কাছে পৌঁছতে চাইছেন প্রধানমন্ত্রী

0

সোশ্যাল মিডিয়াকে জনস্বার্থে ব্যাবহার করাতে তিনি যে সবার থেকে এগিয়ে তা আবারও প্রমাণ করে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।তিনি দেশের জনগণের দ্বারা প্রধানমন্ত্রী নির্বাচিত হবার পর থেকেই বিভিন্ন ভাবে সোশ্যাল মিডিয়াকে ব্যাবহার করেছেন জাতির কাছে পৌঁছোনোর উদ্দেশ্যে এবং বার বার তিনি সফলও হয়েছেন।তাঁর এই অবিনব উদ্যোগ গুলোর মধ্যে কয়েকটি হল “চায়ে পে চর্চা”, “মন কি বাত” ইত্যাদি উল্লেখযোগ্য।

বার বারই তিনি  সোশ্যাল মিডিয়ার ক্ষমতাকে মুল্যায়ন করে তাকে জনস্বার্থে ব্যাবহার করেছেন। ভোটের আগে আবারও তিনি টুইটার কে ব্যাবহার করলেন জাতির উদ্দেশ্যে বার্তা দেওয়ার সময়টাকে জনগণের কাছে পৌঁছে দিতে। তিনি সকাল ১১ টা ৪৫ থেকে ১২ টা কে বেছেছেন তাঁর বার্তার সময় হিসেবে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বার বার প্রমাণ করেছেন যে তিনি স্রোতের সাথে চলা মানুষ নয়, বরংচ স্রোতের বিপরীতে গিয়ে নতুন এবং অনেক বড় কিছু করার মানুষ ।তিনি একজন দক্ষ প্রধানমন্ত্রীর মত দেশের এবং দেশের জনগণের উন্নতির জন্য সব রকমভাবে কাজ করে চলেছেন।

তাঁর দূরদর্শিতা আমরা বারবার পরিচয় পেয়েছি, তা সেটা সোশ্যাল মিডিয়াকে  ব্যাবহার করাতেই হোক কিংবা সরাসরি জনগণের কাছে পৌছানতেই হোক।তবে দেখা যাক জনগন এবারে লোকসভা ভোটের আগে তাঁর আর কি কি নতুন চমক দেখতে পায়।

মন্তব্য
Loading...