বাংলাদেশের বিখ্যাত কন্ঠশিল্পী এন্ডু কিশোরকে চিকিৎসার জন্য ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: গত ৮ আগস্ট রবিবার বাংলাদেশের বিখ্যাত কন্ঠশিল্পী এন্ডু কিশোরকে চিকিৎসার জন্য ১০ টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল গণভবনে এই চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রী।

প্রসঙ্গত প্রখ্যাত কন্ঠশিল্পী এন্ডু কিশোর বেশকিছুদিন ধরেই কিডনির রোগে ভুগছিলেন। চিকিৎসকরা উন্নত চিকিৎসার পরামর্শ দিলেও আর্থিক কারণে চিকিৎসা নিতে পারছিলেন না। তিনি চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর বরাবরে আবেদন করেন। এই আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রী এই শিল্পীর চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করেন।

চিকিৎসার জন্য কন্ঠশিল্পী এন্ডুকিশোরের পাশে প্রধানমন্ত্রী দাড়ানোয় শিল্পী কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং প্রার্থনা করেন প্রধানমন্ত্রীও যাতে সুস্থ থাকেন।

উল্লেখ্য কন্ঠশিল্পী এন্ডুকিশোর বাংলাদেশে প্লেব্যাক সম্রাট নামে পরিচিত। জীবনের গল্প আছে বাকি অল্প খ্যাত শিল্পী এন্ডুকিশোর আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। ১৯৭৭ সালে আলম খান সুরারোপিত মেইল ট্রেন চলচ্চিত্রের ‘অচিনপুরের রাজকুমারী নেই যে তার কেউ’ গানের মধ্য দিয়ে যার চলচ্চিত্রে যাত্রা শুরু। এন্ডু কিশোর শুধু একটি নাম নয়। বাংলা সঙ্গীতের জনপ্রিয় শ্রোতানন্দিত এক কন্ঠ শিল্পীর নাম এন্ডু কিশোর। যার কন্ঠে বাংলা সঙ্গীত জগতে প্রানের সঞ্চার সৃষ্টি করে। সমৃদ্ধ করেছেন বাংলা সঙ্গীত ভান্ডার, সুরের ছোঁয়ায় নেশা ধরিয়েছেন কোটি শ্রোতা হৃদয়।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...