আলিয়া’র ছবি ঘিরে বিতর্ক দর্শকদের মধ্যে

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বর্তমানে বলিউডের সবচেয়ে আলোচিত জুটি বলতে রণবীর কাপুর এবং আলিয়া ভাট এর নামই মাথায় আসবে সকলের। এই দুই তারকার প্রেম সংবাদ মাধ্যম থেকে সামাজিক গণমাধ্যম, সব ক্ষেত্রেই দর্শকের মন জয় করে নিয়েছে। একারণে এঁদের দু’জনকে একত্রে ‘লাভ বার্ড’ বলা হয়ে থাকে।

রণবীর এবং আলিয়া’র বিয়ের জিল্পনা ক্রমে তুঙ্গে উঠছে। সংবাদ সূত্রের খবর, ইতিমধ্যেই আলিয়া’র বাড়িতে গিয়ে তাঁর বাবা মহেশ ঘাটের কাছে আলিয়া’কে বিয়ের প্রস্তাব দিয়েছন রণবীর। যদি এ ব্যাপারে তাঁদের কেউই সংবাদ মাধ্যমে খোলসা করে কিছু বলেননি, তবুও জানা যাচ্ছে যে, রণবীর এর কাছ থেকে মেয়ের বিয়ের প্রস্তাব শুনে খুব পরিমাণে খুশী এবং আবেগপ্রবণ হয়ে পড়েছেন মহেশ ভাট। এমনকি, আবেগপ্রবণ অবস্থায় নাকি চোখের জল ধরে রাখতে পারেননি তিনি।

অপরদিকে কাপুর পরিবার তো আলিয়া’কে নিজেদের ঘরের বৌমা বানাতে এক পায়ে রাজি। সুতরাং, যেকোনো মুহূর্তে শুভ সংবাদ আসবে বলে মনে কড়া হচ্ছে।

সম্প্রতি সামাজিক গণমাধ্যমে আলিয়া ভাট এর একটি ছবি ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে, হলুদ সালোয়ার-কামিজ পরিহিত অবস্থায় বন্ধু রণবীরের বাড়ি থেকে বেরোচ্ছেন আলিয়া। সেই সময় তাঁর চোখে আলো পড়ায় ভয়ংকর লাগছে আলিয়া’কে। রাতের অন্ধকারে আলিয়া’র অমন ঝলমলে চোখ দেখে ভয় পেয়ে যেতে পারে যে কেউ। এই ছবি নিয়েই সামাজিক গণমাধ্যমে বিতর্কের প্রাদুর্ভাব ঘটেছে। ছবি দেখে কেউ কেউ মন্তব্য করেছেন, “ইনি আলিয়া নন, ইনি ভূত।” কেউ বা লিখেছেন, “চোখ দেখে মনে হচ্ছে কোনও খারাপ আত্মা ভর করেছে তোমার উপর।” আবার কারও কারও বক্তব্য, “অন্ধকারে দূর থেকে ছবি দেখে আলিয়ার সৌন্দর্য মাপা যায় না।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...