সময়ের সাথে হাত মিলিয়ে

“ওই ধাক্কাটা আমার জন্যে খুব বড় ছিল…”

বং দুনিয়া ওয়েব ডেস্ক: একটা জিনিস আমরা একবাক্যে মেনে নিতে বাধ্য যে, সিনেমার তারকাদেরও কিন্ত একটা নিজস্ব গল্প থাকে, কারণ তাঁরা প্রত্যেকেই এক একজন মানুষ। আমরা হয়তো অনেকসময় তাঁদেরকে চলচ্চিত্রের চরিত্রের সাথে গুলিয়ে ফেলি। বড়ো পর্দা‌য় তাঁদেরকে যতটা হাসি-খুশী, জৌলুষপূর্ণ দেখায়, হয়তো তাঁদের অনেকেরই বাস্তব জীবনটা সম্পূর্ণ তার উলটো।

আর কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ মলহোত্রা এবং পরিণীতি চোপড়ার নতুন ছবি ‘জাবারিয়া জোড়ি’। এর আগে সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের বাস্তব জীবন সম্পর্কে বেশ কিছু কথা আলগা করেন অভিনেত্রী। ছবিতে তাঁকে সবসময় অনেকটা প্রাণবন্ত দেখালেও, বাস্তব জীবনে হৃদয় ভাঙার মোকাবিলা করতে হয়েছে তাঁকে। অবশ্য সেই বিশিষ্ট ব্যক্তি কে ছিলেন বা তাঁর পরিচয় সম্পর্কে কোনও কিছু জানাননি তিনি।

পরিণীতি বললেন, “সেই সময় পর্যন্ত জীবনে কখনও কোনও রিজেকশন বা ব্যর্থতা দেখিনি। তাই ওই ধাক্কাটা আমার জন্যে খুব বড় ছিল। তবে ওটাই প্রথম এবং শেষ। জীবনটা কেমন ওলট পালট হয়ে গিয়েছিল। কিন্তু আজ বুঝি ওই ঘটনা আমাকে কতটা অভিজ্ঞ এবং ম্যাচিওর করে দিয়েছিল। ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ জীবনের শুরুতেই এমন একটি অভিজ্ঞতার মুখোমুখি আমাকে দাঁড় করানোর জন্যে।”

মন্তব্য
Loading...