সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

পাকিস্থানের কোপ প্রিয়াঙ্কার ওপরে

0

এবার পাকিস্থানের কোপ পড়ল ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ওপর। বর্তমানে প্রিয়াঙ্কা চোপড়া ইউনিসেফএর গুডউইল অ্যাম্বাসাডার পদে কর্মরত আছেন। পাক নিয়ন্ত্রন রেখা পেরিয়ে গত ২৬শে ফেব্রুয়ারি ভারতীয় বায়ুসেনার সফল অভিযানের পর হলিউড এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ভারতীয় বায়ুসেনার ভূয়সী প্রশংসা করেন। প্রিয়াঙ্কা তার টুইটারে লেখেন-” জয় হিন্দ, ইন্ডিয়ান এয়ারফোর্স”।

রাষ্ট্র সংঘ এবং ইউনিসেফ কে ট্যাগ করে “আওয়াজ” পাকিস্থানের এক অনলাইন প্লাটফর্ম একটি পিটিশন দায়ের করেছে। এখনও পর্যন্ত সাড়ে ৩ হাজার জন লোক সাক্ষর করেছেন। মোটামুটি  ভাবে ৫হাজারের বেশী সাক্ষর হলেই প্রিয়াঙ্কা চোপড়াকে ওই পদ থেকে সরানোর দাবী জোরদার হতে পারে।

বর্তমানে প্রিয়াঙ্কা চোপড়া ইউনিসেফএর যে পদে আছেন, সেখানে থাকার মূল শর্তই হল নিরপেক্ষতা। তিনি নিরপেক্ষতার শর্ত ভেঙ্গেছেন বলেই পিটিশন জারি করা হয়। ইউনিসেফ এর গুডউইল  প্রিয়াঙ্কা চোপড়ার উচিত ছিল নিরপেক্ষ এবং শান্তিকামী হওয়া।

কিন্তু বিনা অনুমতিতে পাকিস্থানি আকাশসীমায় ঢুকে ভারতীয় সেনাবাহিনীর আক্রমন চালানোর ঘটনায় সমর্থনে করা প্রিয়াঙ্কার টুইট অন্য কথা বলছে। ২০১৬ সালে গুডউইল অ্যাম্বাসাডার নির্বাচিত হন ” দেশী-গার্ল” প্রিয়াঙ্কা চোপড়া।

মন্তব্য
Loading...