সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বাড়িতে বসেই ‘ফুল টাইম চাকরি’র সুযোগ, জেনে নিন বিস্তারিত

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ গোটা দেশে ক্রমশ অবনতি হচ্ছে করোনা পরিস্থিতি । কবে ভ্যাক্সিন বাজারে বের হবে, তার নিশ্চয়তা সঠিকভাবে জানা নেই কারো । এদিকে লকডাউনের ফাঁদে একের পর এক অফিস বন্ধ হয়ে যাচ্ছে । ক্রমশ চাকরি হারানোর ভয় গলা চেপে ধরছে । এই অবস্থায়  চাকরিপ্রার্থীদের জন্য সুখবর, বাড়িতে বসেই ‘ফুল টাইম চাকরি’র সুযোগ । শুরু হয়েছে ১০০ টি পদের জন্য নিয়োগ প্রক্রিয়া ।

করোনার আবহে যেখানে কাজ হারিয়েছেন অনেকেই, আবার কাজ হারানোর ভয়ে আশঙ্কায় ভুগছেন অনেকেই, ঠিক সেই সময় বাড়িতে বসে ‘ফুল টাইম’ কাজের জন্য ১০০ টি পদের বিজ্ঞপ্তি প্রকাশ হল । বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কলকাতার তথ্য ও প্রযুক্তি সংস্থা Nexval Infotech । এই সংস্থা ১০০ টি পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । ইতিমধ্যেই শুরু হয়েছে নিয়োগ প্রক্রিয়া ।

দেশের মধ্যে যে কোন রাজ্য থেকে আবেদন করতে পারবেন । কারন এই পদের জন্য অফিসে আসার দরকার নেই । বাড়িতে বসেই ফুল টাইম চাকরি করতে পারবেন । করোনা পরিস্থিতির জন্য যেখানে ঘরের বাইরে বের হওয়া বিপদজনক, সেখানে বাড়িতে বসে চাকরি করা অনেকটাই নিরাপদ । সংস্থার পক্ষ থেকে জানা গেছে, কোনও পার্ট টাইম চাকরি নয়। বাড়িতে বসেই ফুল টাইম জব করা যাবে এই সংস্থায়।

আবেদন করতে হবে hr@nexval.com এবং ipsita.sinha@nexval.com এই দুই মেল আইডি তে  বিস্তারিত বায়োডাটা মেল করে । কাজের অভিজ্ঞতা থাকলে সেটাও জানাতে হবে ।

যোগ্যতা: স্নাতক উত্তীর্ণ হলেই এই পদের জন্য আবেদন করা যাবে। কমিউনিকেশন স্কিল ভালো হতে হবে। হাতে টাইপিং স্পিডও থাকতে হবে। এছাড়াও বাড়িতে বসে কাজ করার জন্য  ডেস্কটপ এবং ল্যাপটপের জন্য যেগুলি থাকতে হবে সেগুলি সংস্থা জানিয়ে দিয়েছে । ডেস্কটপের জন্য দরকার কমপক্ষে ৪ জিবি র‍্যাম, একটা এক্সট্রা মনিটর, অরিজিনাল এন্টিভাইরাস, C ড্রাইভে কমপক্ষে ২০ জিবি ফ্রি স্পেস, ওয়েব ক্যামেরা, স্পিকার, 64 bit এবং windows 8 বা তার উপরের অপারেটিং সিস্টেম, ইন্টারনেট ব্যবস্থা ।

ল্যাপটপের ক্ষেত্রে যেগুলি থাকা আবশ্যক: কমপক্ষে ৪ জিবি র‍্যাম,  অরিজিনাল এন্টিভাইরাস, C ড্রাইভে কমপক্ষে ২০ জিবি ফ্রি স্পেস,  64 bit এবং windows 8 বা তার উপরের অপারেটিং সিস্টেম, ইন্টারনেট ব্যবস্থা ।

মন্তব্য
Loading...