এবার উর্বশী প্রেম নিয়ে মুখ খুললেন

0

উর্বশী রাওতাল মিস ইন্ডিয়া ইউনিভার্স শিরোপা জয়ী। তিনি খুব কম বয়সে এ শিরোপা যেতেন। মডেল হিসেবে শোবিজে বিচরণ শুরু করেছিলেন। সিনেমায় আসতে তাকে তেমন কাঠখড় পোড়াতে হয়নি। নায়ক সানি দেওয়লরে বিপরীতে তার প্রথম ছবি। সর্বশেষ ছবি কাবিলে দেখা গেছে আইটে গার্ল হিসাবে। বাংলাদেশে পরবাসিনী ছবিতেও আইটেম সঙ করেছেন।

অভিনয় জীবনটা ঠিক মনের মতো করে গুছিয়ে তুলতে পারছেন না সুন্দরী অভিনেত্রী উর্বশী রাওতেলা। ব্যবসাসফল সিনেমার জন্য অনেক কিছুই করেছেন এই নায়িকা। অর্ধনগ্ন হয়ে বিছানায় রগরগে দৃশ্যেও অভিনয় করেছেন। আইটেম গানেও নেচেছেন নিয়মিত খোলামেলা হয়ে। তবুও সাফল্য তাকে ঠিকমত ধরা দেয় নি। এখন তিনি চিন্তা করছেন নিজেকে খোলামেলা করে পর্দায় আনবেন না। এক কথায় সস্তা সাফল্যের স্রোতে গা ভাসাতে নিজের শরীরকে মূলধন করবেন না। একটু ভাল গল্পে ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করবেন। সুযোগটা কবে পাবেন তা সময়ই বলতে পারে।

এ অভিনেতা আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ভারতীয় ক্রিকেটের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার প্রেমিকা হিসেবে। সবখানে রটে গেছে উর্বশী নাকি হার্দিকের মন কেড়েছিলেন। তারা অনেক দিন ধরে প্রেম করেছেন। উর্বশী বিষয়টি এড়িয়ে গেছেন তিনি জানান

সেই সুযোগ তিনি কবে পাবেন, সেটি সময় বলবে। আপাতত উর্বশী আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ক্রিকেটারদের সঙ্গে বলিপাড়ার সম্পর্ক দীর্ঘদিনের। নীনা গুপ্তা, শর্মিলা ঠাকুর থেকে হাল আমলের আনুশকা শর্মা, সাগরিকা ঘাটগে পর্যন্ত প্রচুর উদাহরণ। আবার এমনও অনেক উদাহরণ আছে, যেখানে সম্পর্ক বিয়ে অবধি গড়ায়নি। কিন্তু মাখো মাখো প্রেম চলেছে অনেক দিন। সেই তালিকায় নাকি আছেন উর্বশী রাউতেলা আর হার্দিক পান্ডিয়াও। হার্দিকের নাকি কোনো সম্পর্ক ছিল না। আজও নেই। সবই মিথ্যা রটনা। ইউটিউবে একটি ভিডিও নিয়ে এ সমস্যা তৈরি হয়েছেন। অভিনেত্রী উর্বশী অনুরোধ এ জাতীয় পোস্ট না করার জন্য। এজন্য তাকে ও তার পরিবারকে সমস্যায় পড়তে হয়। সবাইকে এই কথাগুলো মাথায় রাখার জন্য অনুরোধ জানান।

উর্বশী রাওতেলা ও হার্দিক পান্ডিয়াকে গত বছর একটি পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল। সেই থেকেই গুজব ছড়াতে শুরু করে তারা নাকি একে অপরের প্রেমে পড়েছেন। এরপর থেকেই গুজব কানাঘুষো। এসব কানাঘুষোর জন্য উর্বশী নিজে মুখ খুললেন এবং প্রেম থেকে নিজের নাম কেটে দিলেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...