সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব পদে নির্বাচিত হলেন এরশাদ পুত্র সাদ এরশাদ

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের অন্যতম রাজনৈতিক দল জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সাদ এরশাদ। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান হুসাইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর তার ছেলেকে দলের মুগ্ম মহাসচিব করা হলো। গত মঙ্গলবার জাতীয় পার্টির চেয়ার গোলাম কাদের এ নিয়োগ প্রদান করেন। পার্টির চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায়ের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রসঙ্গত হুসাইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর রংপুর-৩ আসন শূন্য হয়। রংপুর-৩ আসন থেকে উপনির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন পত্র নিয়ে এরশাদের পুত্র সাদ এরশাদ সদস্য নির্বাচিত হন। রংপুর ৩ আসনে ১৭৫টি কেন্দ্রে উপনির্বাচনে ৪২ হাজারের বেশি ভোটে নির্বাচিত হন সাদ এরশাদ। গত ৫ অক্টোবর অনুষ্ঠিত ভোটে বিএনপি প্রার্থী রিটা রহমানের সাথে এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ নির্বাচন করেন।

সাদ এরশাদ হুসাইন মুহাম্মদ ও বর্তমান জাতীয় সংসদের বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদের পুত্র। প্রসঙ্গত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহম্মদ এরশাদ দুই সন্তানের জনক। পাশাপাশি তার দুটি দত্তক সন্তানও রয়েছে। তার সন্তানরা হলেন- রাহগির আল মাহি এরশাদ ওরফে শাদ এরশাদ, এরিক এরশাদ। আরমান এরশাদ ও জেবিনকে দত্তক নিয়ে লালন পালন করেন এরশাদ। জাতীয় পার্টির চেয়ারম্যান তার আত্মজীবনী গ্রন্থে তিন ছেলে ও এক মেয়ের কথা বলেছে। এরশাদের দুইজন স্ত্রী একজন বর্তমান বিরোধীদলীয় নেত্রী ও আরেকজন বিদিশা এরশাদ।

মন্তব্য
Loading...