সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বাংলাদেশের খুলনা বিভাগের অন্যতম সাংবাদিক ভারতের কলকাতায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের খুলনা বিভাগের সাংবাদিক প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এবং বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের খুলনা প্রতিনিধি সুবীর রায় বুধবার কলকাতায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সুবীর রায় স্থানীয় দৈনিক পূর্বাঞ্চল, রেডিও টুডে ও শহীদ জিয়া কলেজে হিসাববিজ্ঞান বিভাগে শিক্ষকতা করতেন।

সুবীর রায় বেশকিছুদিন ধরে ফুসফুস, কিডনিতে সংক্রমণ নিউমোনিয়া ও হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। কিছুদিন আগে কলকাতার হৃদয়পুরের নারায়নী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার সুবীর রায়ের মরদেহ খুলনায় আনা হতে পারে এবং সেখানে তার শেষকৃত্য হবে।

সাংবাদিক সুবীর রায়ের বয়স ৫৫ বছর। স্ত্রী ও দুই ছেলে রেখে মারা যান। সাংবাদিক সুবীর রায় সামাজিক বিভিন্ন কার্যক্রমে সম্পৃক্ত ছিলেন।

শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক সাঈয়েদুজ্জামান সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নেয়ামুল হোসেন কচি, সহ-সভাপতি মহেন্দ্র নাথ সেন, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা।

বিএফইউজে-এর নির্বাহী সদস্য এস এম ফরিদ রানাও সাংবাদিক সুবীর রায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

মন্তব্য
Loading...