জাতীয় সড়কে গাড়ি দুর্ঘটনায় মৃত ১, গুরুতর আহত ৪

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: ৩৪ নং. জাতীয় সড়কে মারুতি ও ম্যাটাডোরের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল মারুতি চালকের। ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন আরও তিনজন মারুতি আরোহী। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে নদীয়ার নাকাশিপাড়া থানার সোনাডাঙার কাছে। দুর্ঘটনার ফলে জাতীয় সড়কে বেশ কিছুক্ষণ কোলাহল সৃষ্টি হয়। মৃত এবং আহত ব্যক্তিদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় নাকাশিপাড়া থানার পুলিশ। পরে অবস্থার শোচনীয় হলে আহত তিন মারুতি আরোহীকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

মৃত মারুতি চালক লালন মিঞার বয়স মাত্র ১৯। তার বাড়ি মুর্শিদাবাদ জেলার ইসলামপুরে। আহত তিনজনের বাড়িও মুর্শিদাবাদের ইসলামপুরে। পাশাপাশি এই দুর্ঘটনায় ম্যাটাডোর চালকও গুরুতর আহত হন, তাকেও শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্র থেকে জানা যায়, শান্তিপুর থেকে তাঁতের কাপড় নিয়ে মারুতিতে মুর্শিদাবাদ জেলার ইসলামপুরে ফিরছিলেন তিন ব্যবসায়ী যুবক। নাকাশিপাড়া থানার সোনাডাঙার কাছে ৩৪ নং. জাতীয় সড়কের ওপর উল্টোদিক থেকে আসা একটি ম্যাটাডোর নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই মারুতিকে ধাক্কা দিলে, ঘটনাস্থলেই মৃত্যু হয় মারুতি ভ্যান চালকের। গুরুতর আহত হন তিন মারুতি আরোহী। ম্যাটাডোর এবং মারুতি গাড়ি দুটি আটক করেছে পুলিশ।

আপনি এটাও পছন্দ করতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.