এবার ভারতের বাজারে ক্ষুদ্রতম ফোন লঞ্চ করল; পৃথিবীর এই ক্ষুদ্রতম ফোন পাওয়া যাবে অনলাইনে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আধুনিক দুনিয়ায় এখন মুঠো ফোনের রমরমা । যুগের সাথে তাল মিলিয়ে বিশ্বের সবথেকে ছোট মোবাইল ফোন এবার ভারতেও লঞ্চ করে গেল। এখন থেকে ভারতেই পাওয়া যাবে এই ক্ষুদ্রতম ফোন এবং এই ফোনের মুল্যও সাধারন মানুষের নাগালে থাকছে ।

খুবই হালকা এবং মোটামুটি আঙুলের সাইজের  ক্ষুদ্রতম এই ফোনটির নাম Elari NanoPhoneC । হ্যাঁ, এত ছোট ফোন দেখলে   যে কারও চক্ষু চড়ক গাছ হয়ে যেতেই পারে ।কিন্তু আকারে ছোট হলেও এই ফোনের ফিচার রয়েছে দেখার মত   ছোট্ট পুঁচকে এই মোবাইল ফোনে রয়েছে, bright colorful TFT display। এমন কি এই ছোট্ট ফোনে   microSD এবং microSIM card slots-এর সুবিধা থাকছে ।

Elari NanoPhoneC বা পৃথিবীর ক্ষুদ্রতম ফোনে   রয়েছে আর একটি মজাদার ফিচার, যার নাম Magic Voice Function । Magic Voice Function -এর কাজ হল কলারের ভয়েজ পরিবর্তন করা । সুতরাং Elari NanoPhoneC ব্যবহারকারী  খুবই সহজে মজাদার গলা করে প্র্যাঙ্ক কল করে  বন্ধুবান্ধব থেকে শুরু করে যে কোনও ব্যক্তিকে ভড়কে দিতে পারেন ।কারন এই  Magic Voice Function-এর সাহায্যে ছেলের গলা থেকে মেয়ের গলা, শিশুদের গলা এমনকী বুড়ো-বুড়িদের গলার নকলও সহজেই করা সম্ভব । এছাড়াও অনান্য স্মার্টফোনের মতো এই ফোনে থাকছে রেডিও, mp3 player, স্টপওয়াচ ইত্যাদি । GSM সিম লাগিয়ে এর থেকে খুব সহজেই ফোনও করতে পারবে ব্যবহারকারী ।

Elari NanoPhoneC বা পৃথিবীর ক্ষুদ্রতম ফোন সাধারন রি টেল দোকানে খোঁজ করলে পাওয়া যাবে না । এই ফোন সংগ্রহ করতে হবে অনলাইনে । Amazon -এ এই ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১,৭৮৬ টাকা থেকে ৩৪৯০ টাকার মধ্যে । অন্যদিকে Flipkart-এ এই ফোনটি মিলবে মাত্র ২,৩৯৯ টাকায় । সুরতাং আর দেরি কেন, এখন ই একটা Elari NanoPhoneC বা পৃথিবীর ক্ষুদ্রতম ফোন বুক করে ফেলুন অনলাইনে ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...