এবারে গর্ভ নিরোধক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন শুভশ্রী গাঙ্গুলী; কি বলছেন নায়িকা, জানতে পড়ুন বিস্তারিত

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সিনেমার প্রভাব সাধারণ মানুষের মনে খুবই বেশী। সাধারণ মানুষ সিনেমা এবং টেলিভিশানের সাথে নিজেদেরকে যেন ওতপ্রোত ভাবে জড়িয়ে ফেলে। তাই সিনেমার অভিনেতা অভিনেত্রীদের দায়িত্ব থেকে যায় সমাজকে সঠিক পথ দেখানোর। পরিবর্তিত পরিস্থিতিতে অনেকদিন আগেই বলিউডের অভিনেতারা এই দায়িত্ব পালন করে চলেছে। এবারে আসতে আসতে টলিউড সেইদিকে এগোচ্ছে। সেই রকম ভাবেই একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সামাজিক দায়িত্ব তুলে নিল বর্তমানে টলিউডের সুন্দরী এবং দক্ষ অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তিনি এবার মহিলাদের গর্ভ নিরোধক পিলের জন্য বিজ্ঞাপনে নিজেকে নিযুক্ত করলেন।

শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলী মানেই খবর। রাজ চক্রবর্তীর সাথে বিয়ে থেকে শুরু করে একের পর এক কারনের জন্য তিনি উঠে এসেছেন খবরের শিরোনামে। কখনও ভাইরাল হয়েছে তাঁর হানিমুনের ছবি তো কখনও তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন বন্ধুদের সাথে তাঁর উদ্দাম নাচের জন্য। বিয়ের পর রাজ শুভশ্রী যাতেই হাত দিচ্ছেন তাই যেন সফল হচ্ছে। বিয়ের পর তাঁদের সিনেমা পরিণীতা ব্যাপকভাবে সফল হয়। এই জুটির কাছ থেকে সবসময় তাঁর ফ্যানেরা কিছুনা কিছু নতুনত্ব আশা করে। তবে শুধু সিনেমার মাধ্যমে সমাজকে বার্তা দেওয়াই নয়, সমাজের মানুষদের ওপর যে অভিনেতাদের অনেক প্রভাব পরে সেই কথা মাথায় রেখেই শুভশ্রী গাঙ্গুলী এবার একদম একটি নতুন এবং সামাজিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ একটি টিভি কমার্শিয়ালের ভাগিদার হলেন। সেটা হল একটি গর্ভনিরোধক ব্র্যান্ড। যার হয়ে প্রচার করতে সম্প্রতি দেখা গেলো এই অভিনেত্রীকে।

তাঁর এবং রাজ চক্রবর্তীর বিয়ের কিছুদিন সম্পন্ন হবার পরই তাঁর ফ্যানেরা, মিডিয়া এবং অনেকেই এই জুটির কাছ থেকে নতুন সুখবর মানে তারা কবে অভিভাবক হচ্ছে তা শুনতে চেয়েছেন। বারবারই একই প্রশ্নের সম্মুখীন হতে হয় এই দম্পতিকে। তবে অভিনেত্রীর কোথায় যুগ বদলেছে। বদলেছে প্রায়োরিটি। এখন কোনও মহিলাই শুধু বাড়িতে বসে থাকেন না। প্রত্যেকেই কোনও না কোনও কাজের সাথে যুক্ত। তাই এই পরিবর্তিত পরিস্থিতিতে মেয়েরা বর্তমানে ফ্যামিলি প্ল্যান করছে। আর সেটা করছে তাদের সুবিধে মত। তাই সামাজিক দায়িত্ব পালনে এগিয়ে এসে শুভশ্রী গর্ভনিরোধক ওষুধের বিজ্ঞাপনের অংশ হয়ে উঠেছেন। আর তাতেই তাকে সাবাসিতে ভরিয়ে দিয়েছে তাঁর ফ্যানেরা। যদিও এর আগে বলিউডে এইসব বিষয় বা ট্যাবু ভেঙে অক্ষয়, করিনা, শিল্পা সবাই স্যানিটারি ন্যাপকিন, প্রেগা নিউজের মত কমার্শিয়ালের মুখ হয়েছে। এই পথে শুভশ্রী গাঙ্গুলির পদার্পণকে সকলেই কুর্নিশ জানাচ্ছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...