সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

কোনও মিসাইল নয়, নিজের রূপের দ্বারা পাকিস্তানকে ধরাশায়ী করলেন এই অভিনেত্রী

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউডে নতুন জেনারেশানের নায়িকাদের মধ্যে সইফ আলি খান এবং অমৃতা সিং এর মেয়ে সারা আলি খান নিজের জায়গা বেশ পাকা করে নিয়েছে। সিনেমার জগতে পা দিয়েই জিতে নিয়েছে মানুষের মন সহ অনেক পুরষ্কার। শুধু দেশেই নয়, ভারতের প্রতিবেশী দেশ পাকিস্তানেও যে তাঁর ফ্যানের সংখ্যা কম নয় তা বোঝা গেলো গুগলের “মোস্ট সার্চড পার্সোনালিটি পাকিস্তানের” লিস্টে ষষ্ঠ স্থানে তাঁর নামটা।

সারা আলি খান

সিনেমায় নামার অনেক আগে থেকেই সারা নিজের পারসোনালিটি এবং চার্ম দ্বারা অসংখ্য অনুরাগী তৈরি করে ফেলেছিলেন “কফি উইথ করণ” শোতে তাঁর বাবা সইফ আলি খানের সাথে উপস্থিত হয়ে। সেই শোতে তাঁর উপস্থিতি এবং কথা রাতারাতি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। আর তারপর একের পর এক ইন্টারভিউ। তিনি যেন পেজ থ্রি রিপোর্টারদের নয়নের মনি হয়ে ওঠেন। তারপর সুশান্ত সিং রাজপুতের সাথে তাঁর সিনেমা “কেদারনাথ” রিলিজ করার পরই বলিউডে তাঁর পায়ের তোলার মাটি যেন একেবারে শক্ত হয়ে যায়। প্রথম সিনেমাতেই তৈরি হয় তাঁর অগুনতি ফ্যান ফলোইং এবং শুধু তাই নয় পেয়ে যান অনেক পুরস্কারও।

সারা আলি খান

তাঁর খ্যাতি যে শুধু ভারতের থেমে থাকেনি তা বোঝা যায় সম্প্রতি গুগলের মোস্ট সার্চড পার্সোনালিটি ২০১৯ পাকিস্তানে তিনি উঠে এসেছেন ষষ্ঠ নম্বরে। তাঁর সাথে ওই লিস্টে রয়েছেন পাকিস্তানী বংশোদ্ভূত গায়ক আদনান স্বামী। যিনি কিছুদিন আগেই ভারতীয় নাগরিকত্ব পেয়েছেন। এই লিস্টে রয়েছে শাহিদ কাপুরের এই বছরের সবচেয়ে হিট ছবি কবীর সিং এর নামও।

 

মন্তব্য
Loading...