গান চুরির অভিযোগে ফের শিরোনামে বিখ্যাত গায়ক নোবেল

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- সারেগামাপা খ্যাত বাংলাদশের গায়ক নোবেলকে এখন সবাই একডাকেই চেনে। ওপার বাংলার এই গুণী ছেলেটি ভারতীয় টেলিভিশনে অনুষ্ঠিত সেরা সংগীত প্রতিযোগিতা সারেগামাপার মঞ্চে গান গেয়ে লক্ষ লক্ষ মানুষের মন জয় করেছেন। তবে এর পাশাপাশি প্রায়ই তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনাও করেছেন অসংখ্য মানুষ এবং নেটিজেনরা।

সারেগামাপা শো টি শেষ হওয়ার পর থেকেই একের পর এক বিতর্ক শুরু হয়েছে তাঁকে নিয়ে। প্রথমে জানা যায় তিনি বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরকে অপমান করেছেন, পরে জানা যায় একটি মেয়েকে ভালোবেসে শারীরিক সম্পর্ক করে প্রতারণা এবং তাঁর সমস্ত সম্পত্তি লুটে নেওয়ার জন্য দায়ী নোবেল। তবে এবারের অভিযোগ পূর্ববর্তী সমস্ত অভিযোগকে ছাপিয়ে গেল। এবার সরাসরি প্রকাশ্যে চোর বদনাম দেওয়া হল তাঁকে।

অ্যাবাউট ডার্ক ব্যান্ড নামের একটি ব্যান্ড থেকে নোবেলের বিরুদ্ধে গান চুরির অভিযোগ আনা হয়। তাঁরা জানান যে, নোবেলের গাওয়া ‘দেশ’ নামের একটি গান তাদের ব্যান্ডের গাওয়া ‘তুমি’ গানটি থেকে হুবহু নকল করা হয়েছে। ‘তুমি’ গানটি মুক্তি পেয়েছিল ২০১৯ সালের ফেব্রুয়ারি মাস নাগাদ। সম্প্রতি এই গানটি নকল করে ‘দেশ’ নামক গানটি গেয়েছেন নোবেল।

নোবেলের ফেসবুক থেকেই এই গানটি পোস্ট করা হয়। সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় এই গানটি ছড়িয়ে পড়ে। সকলেই বুঝতে পারে যে এই গানটি ‘তুমি’ গানের হুবহু নকল। নোবেলের মত এমন গুণী গায়কের এহেন অপরাধে ক্ষোভ দেখা দিয়েছে তাঁর ভক্তদের মনে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...