পুলিশের গুলিতে মারা যাবার পর সংবাদ মাধ্যমে মুখ খুললেন নির্ভয়ার মা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সারা দেশের মানুষ ফেটে পড়েছিল ক্ষোভে, প্রতিবাদে। দেশের নানা প্রান্তে বিক্ষোভ দেখিয়ে ধর্ষকদের ফাঁসির দাবি তুলেছিলেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় অনেকে দাবি করেছিলেন গণহত্যার। এ সবের মধ্যেই শুক্রবার কাকভোরে পুলিশ গুলি করে অভিযুক্ত চার ধর্ষককে মেরে ফেলার পর সংবাদ মাধ্যমে নিজের প্রতিক্রিয়া জানালেন শোকাহত আর একজন  নির্যাতিতা নির্ভয়ার  মা ।

পুলিশ এনকাউন্টারে মারা গেল হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডের ৪ অভিযুক্ত মহম্মদ আরিফ, জল্লু শিবা, জল্লু নবীন ও চিন্তাকুন্তা চেন্নাকেশাভুলু। আরেক জন নির্যাতিতা অভয়ার মা আশা দেবী সংবাদ মাধ্যমকে জানালেন “অন্তত একজন মেয়ে সুবিচার পেল। আমি পুলিসকে ধন্যবাদ জানাব। আমি ৭ বছর ধরে চিত্‍‌কার করে চলেছি অপরাধীদের শাস্তির দাবিতে। প্রয়োজনে সমাজের স্বার্থে আইন ভাঙার কথাও বলেছি কতবার।”

হায়দরাবাদের পশু চিকিত্‍‌সককে ধর্ষণ ও খুনের ঘটনায় অভিযুক্ত চার অভিযুক্তকে ঘটনার পূনর্নির্মাণের জন্য শুক্রবার ভোররাতে নিয়ে যাওয়া হয়েছিল  চার অভিযুক্ত- মহম্মদ আরিফ, জল্লু শিবা, জল্লু নবীন ও চিন্তাকুন্তা চেন্নাকেশাভুলুকে । পুলিস সূত্রে জানা গিয়েছে, ঘটনা পূনর্নির্মাণের সময়ই পালানোর চেষ্টা করে অভিযুক্তরা। তখনই শুরু হয় এনকাউন্টার। পুলিসের গুলিতে  ঘটনাস্থলেই মৃত্যু হয় চার অভিযুক্তেরই।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...