সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

“রোম যখন জ্বলছে, নিরো তখন সেতার বাজাচ্ছিলেন । মমতা ব্যানার্জি এখন সেই জায়গায় দাঁড়িয়ে” বললেন মুকুল রায়

0

গত শনিবার পাত্রসায়ের কাকর ডাঙ্গায় পুলিশের গুলিতে তিনজন আহত হন এবং একজন ১৪ বছরের শিশু গুলিবিদ্ধ হন । বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ এবং ও হাসপাতাল থেকে আহতদের দেখে সরাসরি আহতদের বাড়িতে চলে যান রাজ্য বিজেপির চাণক্য মুকুল রায় । সেখানে শিক্ষা, খাদ্য ও পানীয় জল থেকে শুরু করে কেন্দ্র সরকারের প্রকল্প প্রধানমন্ত্রী আবাস যোজনা সবকিছুতেই এলাকার বাসিন্দারা বঞ্চিত তা জানান । উল্লেখ্য, কিছুদিন আগে সদ্য সমাপ্ত লোকসভা ভোটে বিজেপির প্রার্থী হয়ে সৌমিত্র খাঁ জয়লাভ করেন । এলাকায় ভোটের প্রচার -এর জন্য সৌমিত্র খাঁ কে ঢুকতে দেওয়া হয়নি । তা সত্ত্বেও তিনি সেখানে জয় লাভ করেন ।

কিছুদিন আগে শুভেন্দু অধিকারী জনসংযোগ যাত্রা করে তৃণমূলের জনসমর্থন পুনরায় অর্জন করার লক্ষ্যে এলাকায় এলাকায় টহল দিয়েছেন । উক্ত জনসংযোগ মিছিলে জয় শ্রী রাম ধনে ধ্বনি শুনে পুলিশকে গুলি চালানোর নির্দেশ দিয়েছিলেন এমনই অভিযোগ মুকুল রায়ের । পাশাপাশি তিনি দাবি করেন পাত্রসায়র ২ এর মন্ডল সভাপতি তমাল কান্তি কে পুলিশ গ্রেফতার করে, এটা অন্যায় ।

 

এছাড়া তিনি জানান পুলিশের গুলি চালানোর জন্য দোষীদের গ্রেফতার করতে হবে এবং তমালকে নিঃশর্তভাবে মুক্তি দিতে হবে, এ না হলে আগামীতে বিজেপি বৃহত্তর আন্দোলনে নামবে । মুকুল রায় আহতদের বাড়ি গিয়ে রাজ্য নেতৃত্বে তরফ এ অর্থ সাহায্য করেছেন । আহতরা যাতে সু-চিকিৎসা পায় সেটা নিশ্চিত করেছেন । তিনি আরো জানিয়েছেন, ভালো চিকিৎসার জন্য আহতরা যদি কলকাতা যেতে চায়, তাহলে সেখানেও সমস্ত খরচ বহন করবে দল । মমতা ব্যানার্জির উদ্দেশ্যে মুকুল ক্ষোভ উগরে দিয়ে বলেছেন, “উনি সুশাসন দিতে পারলে গদিতে থাকুন, না হলে নবান্নের চৌদ্দতলা ছেড়ে কালীঘাটের বাসভবনে দরজা বন্ধ করে বসে থাকুন” ।

মন্তব্য
Loading...