গত ৬ই মে ব্রিটিশ রাজপরিবারে আগমন ঘটল নতুন অতিথির। ব্রিটিশ রাজপুত্র হ্যারি এবং তার স্ত্রী ডাচেস অফ সাসেক্স মেগান মার্কেলের কোল আলো করে জন্ম নিলো রাজকুমার আর্চি। এই শুভ সংবাদ পেয়ে মেগানের আত্মীয় থেকে শুরু করে রাজপরিবারের সকল সদস্য এসে দেখে গেছে রাজকুমার আর্চিকে।

কিন্তু মেগানের প্রিয় বান্ধবী ভারতের প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যায়নি। হলিউডে অভিনয়ের সুবাদে মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের সঙ্গে বন্ধুত্ব হয় প্রিয়াঙ্কা চোপড়ার। মেগান গত বছর রাজকীয় ভাবে করেন প্রিন্স হ্যারিকে। সেই সময় তাদের বিয়েতেও উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু মেগানের পুত্রকে দেখতে তখন আসেননি প্রিয়াঙ্কা।

কিন্তু সম্প্রতি জানা গেলো  বন্ধুর এই আনন্দ উদযাপন করতে স্বামী নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কা হাজির হলেন রাজপরিবারে। বর্তমানে ইংল্যান্ডের বার্কশায়ারের রয়্যাল ফ্রগমোর কটেজে সদ্যোজাত ছেলেকে নিয়ে থাকছেন মেগান ও হ্যারি। সেখানেই আর্চিকে দেখতে গিয়েছিলেন নিক এবং প্রিয়াঙ্কা।

প্রিয় বান্ধবীর প্রথম সন্তান রাজপুত্র আর্চির জন্যে বিখ্যাত জুয়েলারি প্রতিষ্ঠান ‘টিফানি অ্যান্ড কো’ থেকে বহুমূল্য উপহার কিনেছেন প্রিয়াঙ্কা। তার মধ্যে একটি হলো স্টার্লিং সিলভারের তৈরি বাবল ব্লোয়ার, যার দাম ২৫০ মার্কিন ডলার।

Payel Kumar is a News Writer at BongDunia. She has a little knowledge about journalism. She has worked with various news agencies in the previous years. She has done her graduation from West Bengal State University.

Leave A Reply