সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

নবরূপে ‘বাহুবলী’ প্রভাস ! প্রকাশিত হল নতুন ছবি ‘আদিপুরুষের’ পোস্টার

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ দক্ষিনের সুপারস্টার প্রভাস ‘বাহুবলী’ হিসাবেই এখন বেশী জনপ্রিয় । বাহুবলী চরিত্রে অভিনয় করার পর প্রভাসের জনপ্রিয়তা এক অন্যমাত্রা পেয়েছে । ফলে প্রভাস মানেই পর্দায় টানটান উত্তেজনা । এবার ফের নবরূপে পর্দায় হাজির হতে চলেছেন প্রভাস । সম্প্রতি প্রকাশ পেল বাহুবলীর পরবর্তী ছবি ‘আদিপুরুষ’-এর ফার্স্ট লুক ।

প্রভাসের নতুন ছবি ‘আদিপুরুষ’-এর ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই শুরু হয়ে গেছে উন্মাদনা । এবার   সুপারহিট ছবি অজয় দেবগণের তানাজির পরিচালক ওম রাউত-এর সঙ্গে জুটি বেঁধে ধামাকা দিতে চলেছেন প্রভাস । যেভাবে সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্টার প্রকাশ হবার সাথে সাথে ভাইরাল হয়েছে, তাতে বোঝা যাচ্ছে কি অধীর আগ্রহ নিয়ে ভক্তরা অপেক্ষা করবে ছবিটি দেখার জন্য ।

সোশ্যাল মিডিয়াতে যে পোস্টার প্রকাশ করা হয়েছে, তাতে বেশ বোঝা যাচ্ছে আগের ছবি ‘বাহুবলী’ র মত এই ছবিও কম যাবে না ।যদিও প্রভাসের আপকামিং ছবি ‘আদিপুরুষ’ নিয়ে তেমন বিশেষ কিছু জানা যায়নি।অনুমান করাই যাচ্ছে থ্রি-ডি অ্যাকশনে ভরপুর হবে ছবিটি  । যতদূর বোঝা যাচ্ছে প্রভাস এই অ্যাকশন ছবিতে ভগবান রামচন্দ্রর ভূমিকায় অভিনয় করবেন। কারণ ছবির পোস্টারের ট্যাগলাইনও সেই কথাই বলছে।

আদিপুরুষ ছবির টিজার পোস্টারেও প্রধান চরিত্রটি একটি ধনুক হাতে রয়েছে এবং তার ঠিক পাশেই হনুমানের মতো একজন ক্যারেক্টারকেও দেখা গেছে, যিনি গদা হাতে নিয়ে রয়েছেন। পোস্টারের ঠিক নীচেই লক্ষ্য করলে দেখা যাবে রাবনের দশটি মাথা। ছবিটি কিসের উপর আধারিত তার একটু আভাস মিললেও পুরোপুরি সঠিক জানা যায়নি।

এদিকে অয্যোধ্যায় শুরু হয়েছে রামমন্দির নির্মাণের কাজ । এর মধ্যে নতুন ভুমিকায় প্রভাসকে রামচন্দ্রের মত কোন চরিত্রে দেখা যায় বা আদিপুরুষ ছবিটি সত্যিই যদি রামায়ণ দ্বারা অনুপ্রাণিত হয় তাহলে আবার তা নয়া নজির গড়বে। ওম রাউতের এই মেগা প্রজেক্টে প্রভাস ছাড়া আর কে কে অভিনয় করবেন সেটা জানার জন্য মুখিয়ে রয়েছে দর্শক।

প্রভাসের ‘আদিপুরুষ’ ছবিটি হিন্দি, তেলেগুতে মূলত শুটিং করা হবে। পাশাপাশি তামিল, কন্নড়,  মালায়ালম এবং বিভিন্ন আন্তর্জাতিক ভাষায় ডাবিং করা হবে। আগামী বছর অর্থাত্‍ ২০২১ সালে মাঝামাঝি সময়ে শুটিং শুরু হবে। আশা করা যাচ্ছে ২০২২ সালে মুক্তি পাবে থ্রি-ডি ছবি ‘আদিপুরুষ’

মন্তব্য
Loading...