সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বলিউডের বিখ্যাত একজন গায়িকা হিসেবে নেহা কক্করকে কমবেশি সকলেই চেনে। সম্পূর্ণ একটি গরীব পরিবার থেকে উঠে এসে গানের মাধ্যমে বিশেষ পরিচিতি লাভ করেন তিনি। এই মুহূর্তে বলিউডের সেরা গায়ক-গায়িকাদের তালিকায় প্রথম দিকে রয়েছে তার নাম। তার অসাধারণ সুরেলা গানের গলা সত্যিই প্রশংসনীয়।

নেহা এবং হিমাংশ

বিখ্যাত এই গায়িকার সঙ্গে বহুবছর ধরে সম্পর্ক ছিল বলিউডের অভিনেতা হিমাংশ কোহলির। অন্যান্য লাভ কাপলদের মতো তাদের প্রেম নিয়েও সোশ্যাল মিডিয়ায় বিশেষ চর্চা হত। সমস্ত জায়গায় তাদের একত্রে দেখা যেত, সেটা কোনও অনুষ্ঠানে হোক বা কোনও রেস্তোরাঁয়। নেহার ভক্তরা বলতেন তারা নাকি আইডিয়াল কাপল। কিন্তু কিছুদিন আগেই এই আইডিয়াল কাপলের বিচ্ছেদ ঘটে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নেহা জানান যে তার আর হিমাংশের সম্পর্ক আর নেই।

সম্প্রতি নেহা তার আর হিমাংশের সম্পর্ক নিয়ে মুখ খোলেন। তিনি জানান যে, সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর ভীষণ ভাবে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। বেঁচে থাকার কোনও ইচ্ছে শক্তি তার মধ্যে ছিলনা। অনেক কষ্টে বিচ্ছেদের দুঃখ ভুলে আবার স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন তিনি। অন্যদিকে হিমাংশ জানিয়েছেন “তাদের সম্পর্ক থাকুক না থাকুক নেহাকে তিনি আজীবন সম্মান করে এসেছেন এবং ভবিষ্যৎএও করবেন। তবে পুরনো সম্পর্কে ফিরে যাওয়া তার পক্ষে সম্ভব না”। এই বলে নেহাকে শুভকামনা জানিয়েছেন তিনি। যদিও তারা কেউই কখনও নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখেননি। তবুও তাদের এই বিচ্ছেদ ভক্তদের মনেও দাগ কেটেছে।

মন্তব্য
Loading...