‘শো এর টিআরপি বাড়ানোর জন্যই নেহা এবং আদিত্যের সম্পর্ক দেখানো হয়েছিল’, বললেন উদিত নারায়ণ

'শো এর টিআরপি বাড়ানোর জন্যই নেহা এবং আদিত্যের সম্পর্ক দেখানো হয়েছিল', বললেন উদিত নারায়ণ। "Neha and Aditya's relationship was shown to increase the TRP of the show," said Udit Narayan

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- এই মুহূর্তে শিরোনামে রয়েছেন গায়িকা নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ। শোনা গিয়েছিল আগামী ১৪ই ফেব্রুয়ারি বিবাহ করছেন তাঁরা। একটি রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডলে সঞ্চালকের ভূমিকায় আদিত্য নারায়ণ এবং বিচারকের ভূমিকায় ছিলেন নেহা কক্কর।

এর সুবাদে কিছুদিন ধরেই বলিউডের আনাচে কানাচে শোনা যাচ্ছিল নেহা কক্কর নাকি আদিত্য নারায়ণের সাথে চুটিয়ে প্রেম করছেন। সেই গুঞ্জনে শীলমহর বসিয়েছিলেন আদিত্য নারায়ণের বাবা উদিত নারায়ণ। শোনা গিয়েছিল আগামী ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে এর দিন নাকি তাদের বিয়ে। কিন্তু সম্প্রতি জানা গেল সম্পূর্ণ মিথ্যে এই তথ্য। বিয়ে করছেন না নেহা ও আদিত্য।

তাদের সম্পর্ক এবং যে রসায়ন ইন্ডিয়ান আইডলে দেখানো হয়েছিল তা ছিল শো এর টিআরপি বাড়ানোর জন্য। তবে যদি নেহা এবং আদিত্যের সম্পর্ক সত্যি হয় তবে আমি তা মেনে নিতে রাজি কারণ নেহা অত্যন্ত ভালো মেয়ে, একথা জানান উদিত নারায়ণ।  স্বভাবতই নেহা ও আদিত্যএর ফ্যান ফলোয়ার দের মধ্যে তাদের বিয়ে নিয়ে যে চাঞ্চল্য দেখা গিয়েছিল, উদিতের এই মন্তব্যের প্পর সকলের মন ভারাক্রান্ত হয়ে পরে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...