সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ঘোড়ার চিকিৎসার জন্য ফেসবুক ফ্রেন্ড রিকোয়েস্টে অ্যাকসেপ্ট করতে টাকা নিচ্ছেন নায়লা

0

নায়লা নাইম একজন বাংলাদেশী অভিনেত্রী পাশাপাশি চিকিৎসক। র‌্যাম্প মডেল হিসাবে তিনি শোবিজে আসেন। পরবর্তীতে চলচ্চিত্রে যোগ দেন। পুরুষদের হৃদয় ঝড় তুলতে সবসময়েই প্রস্তুত থাকেন বাংলাদেশের এই অভিনেত্রী।

আপনি যদি এই অভিনেত্রীর ফেসবুক ফেন্ড হতে চান তাহলে খরচ করতে হবে ৫০০ টাকা। চিকিৎসক হিসাবে তার ফি কত জানা যায় না। অভিনেত্রী ফ্রেন্ডশীপ অ্যাকসেপ্ট করার জন্য এই শর্ত রেখেছেন। তবে অভিনেত্রী নায়লার জানানো মতে তার ঘোড়া অসুস্থ হয়েছে এজন্য তিনি বলেছেন, আমি ১০ জন অপরিচিত বন্ধুর ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করবো এবং প্রতিটি ফ্রেন্ড রিকোয়েস্টের জন্য ৫০০ টাকা করে নেব সবার থেকে ৷ ফেসবুক বন্ধুর থেকে সংগৃহীত অর্থ একটি অসুস্থ ঘোড়ার চিকিৎসার কাজে ব্যয় করবেন নায়লা ৷

ঘোড়ার চিকিৎসার খরচ সংকুলান করার মত অবস্থা তার নয়। তবে টাকা সংগ্রহের এ পদ্ধতিটা বেশ সুন্দর অনেকের অভিমত।

নায়লা নাইম ১৯৮৬ সালের ১৪ ডিসেম্বর বরিশাল জেলায় জন্মগ্রহণ করেন। ছোটবেলা থেকে তিনি ঢাকা বিভাগের মাদারীপুর জেলায় কাটান। ২০১২ সালে একটি বেসরকারি ডেন্টাল কলেজ থেকে স্নাতক এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে গণ স্বাস্থ্য বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন।

নায়লা নাইম বিভিন্ন সময় পোশাক রপ্তানীকারক প্রতিষ্ঠানের বিভিন্ন কাজের জন্যে এবং ভার্চুয়াল জগতে খোলামেলা বেশ কিছু স্থিরচিত্র প্রকাশের কারণে তিনি আলোচনায় আসেন। এসব সমালোচনা প্রেক্ষিতে তার সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে লেখেন, “আমি পর্নো স্টার নই”।

মন্তব্য
Loading...