সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

নতুন বছরে নতুন কমেডি ছবি নিয়ে ফিরছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি

0

বলিউডের অন্যতম সেরা অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ফিরছেন তার পরবর্তী ছবি নিয়ে। তবে তার পরবর্তী ছবি কোনও থ্রিলার বা রোম্যান্টিক ছবি নয়। কমেডি ছবিতে কামব্যাক করতে চলেছেন তিনি।

শোনা যাচ্ছে বলিউডের কমেডি ছবি হাউসফুল সিরিজের ‘হাউসফুল-ফোর’ এ অভিনয় করবেন তিনি। সম্প্রতি এই ছবির শুটিং শুরু করা হয়েছে। এই চলচ্চিত্রে বিশেষ একটি চরিত্রে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে অভিনয় করতে দেখা যাবে।

housefull_4

মে মাসের শেষ সপ্তাহে নওয়াজউদ্দিন সিদ্দিকী ‘হাউসফুল ফোর’র একটি গানের শুটিংয়ে অংশ নেবেন বলে জানা গিয়েছে। এই গানের শুটিংটি হবে মুম্বইয়ে। গানটির শুটিংয়ের জন্য অনেক বড় একটি সেট এর ব্যবস্থা করা হয়েছে বলে জানা গেছে।

সেটটি গোরগাঁও ফিল্মসিটিতে তৈরি করা হয়েছে। এখানে ছয়জন অভিনেতাসহ  প্রায় পাঁচশো জন ব্যাক-আপ ড্যান্সারের সঙ্গে ড্যান্স পারফর্ম করবেন তিনি। পরিচালক ফরহাদ সামজি ও তার টিম প্রায় দুই সপ্তাহ ধরে গানটি নিয়ে কাজ করছেন।

‘হাউসফুল ফোর’ মুক্তি পাবে এই বছর দীপাবলিতে। এই চলচ্চিত্রে নওয়াজউদ্দিন সিদ্দিকি ছাড়াও অভিনয় করছেন অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, রানা দাজ্ঞুবতি, ববি দেওল, কৃতি স্যানন, কৃতি খারবান্দা প্রমুখ অভিনেতা অভিনেত্রীরা।

মন্তব্য
Loading...