ময়দান, প্রকাশ্যে এল অজয় দেবগণের পরবর্তী চলচ্চিত্রের অভিনেত্রীর নাম

কিছুদিন আগে জানা গিয়েছিল যে অজয় দেবগণকে তার পরবর্তী চলচ্চিত্র 'ময়দান' এ দেখা যাবে। ইতিমধ্যে এই চলচ্চিত্রের শুটিং প্রায় শেষের দিকে। তবে কোনও শীর্ষস্থানীয় বলিউড অভিনেত্রী নয়, বরং দক্ষিনি অভিনেত্রী প্রিয়ামানিকে দেখা যাবে অজয় দেবগণের সাথে অভিনয় করতে।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- সম্প্রতি প্রকাশ্যে এল অজয় দেবগণের আগামী চলচ্চিত্র ‘ময়দান’এ তার বিপরীতে কোন অভিনেত্রী অভিনয় করবেন তার নাম। তবে কোনও শীর্ষস্থানীয় বলিউড অভিনেত্রী নয়, বরং দক্ষিনি অভিনেত্রী প্রিয়ামানিকে দেখা যাবে অজয় দেবগণের সাথে তার পরবর্তী চলচ্চিত্রে অভিনয় করতে।

কিছুদিন আগে জানা গিয়েছিল যে অজয় দেবগণকে তার পরবর্তী চলচ্চিত্র ‘ময়দান’ এ দেখা যাবে। ইতিমধ্যে এই চলচ্চিত্রের শুটিং প্রায় শেষের দিকে। কিন্তু তার বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে সে বিষয়ে কোনও খবর পাওয়া যায়নি। একাধিক বার বলিউডের কয়েকজন অভিনেত্রীর নাম শোনা গেলেও শেষ পর্যন্ত দক্ষিনি চলচ্চিত্রের অভিনেত্রী প্রিয়ামানিকেই অজয়ের বিপরীতে নায়িকা হিসেবে চূড়ান্ত করা হয়। চলতি বছরের ২৭শে নভেম্বর মুক্তি পাবে ‘ময়দান’।

১৯৮৪ সালের ৪ ঠা জুন ব্যঙ্গালুরু তে জন্মগ্রহণ করেন প্রিয়া বাসুদেব মানি আইয়ার। ২০০৩ সাল নাগাদ তামিল চলচ্চিত্রে ডেবিউ করেন প্রিয়ামানি। এরপর বিভিন্ন তামিল চলচ্চিত্রে দেখা গিয়েছে তাঁকে। সেরা অভিনেত্রীর পুরস্কারও জিতেছেন তিনি। ‘ময়দান’ চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবার তাঁকে বলিউডে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

উল্লেখ্য, গত ১০ই জানুয়ারি মুক্তি পেয়েছে অজয় দেবগণ অভিনীত ‘তানাজি’।  চলচ্চিত্রটি বক্স অফিসে ব্লক বাস্টার হিট হয়েছে। মাত্র কয়েকদিনেই কয়েক কোটি ব্যবসা করেছে চলচ্চিত্রটি। এই মুহূর্তে তানাজি মোট ব্যবসা করেছে ১৬৭.৪৫ কোটি। এখানে কাজল আর অজয় দেবগন ছাড়াও অভিনয় করেছেন সেইফ আলি খান, নেহা শর্মা, শরদ কেলকার প্রমুখ অভিনেতা অভিনেত্রীরা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...