অবাক করার মত বিষয় হলেও সত্যি, মাত্র ২ টাকার জন্য মহেশখালীতে খুন

0

গত ১লা  আগস্ট সন্ধ্যায় মহেশখালী উপজেলার উপকূলীয় বিচ্ছিন্ন দ্বীপ ইউনিয়ন ধলাঘটায় পাওনা ২ টাকাকে কেন্দ্র করে মুদি দোকানদারের হাতে খুন হয়েছে ক্রেতা। নিহতের নাম জাহাঙ্গীর আলম (২৬) সে ধলঘাটা ইউনিয়নের বেগুনবনিয়া গ্রামের আবদুল গফ্ফারের পুত্র। ঘটনায় পুলিশ ঘাতক দোকানদার আব্দুল গফুরকে গ্রেপ্তার করেছে। সে একই এলাকার নুরুন্নবীর ছেলে।

পুলিশ এলাকাবাসী জানান, ধলঘাটা ইউনিয়নের বেগুনবনিয়া গ্রামের নুরুন্নবীর পুত্র আব্দুল গফুর তার বাড়ীর পাশে একটি মুদির দোকান দিয়ে ব্যবসা করে। নিহত জাহাঙ্গীর ঘাতক আব্দুল গফুরের দোকান থেকে পান সিগারেট খাওয়ার বিল দিতে গিয়ে দোকানদারের দাবী ১২টাকা আর ক্রেতার দাবী ১০টাকা নিয়ে বিরোধের সুত্রপাত হয়। ক্রেতা বিক্রেতার মধ্যে মাত্র টাকার বিরোধ মুহুর্তের মধ্যে হাতাহাতিতে রুপ নেয়। এক পর্যায়ে দোকানদার আব্দুল বিক্রেতা ক্রেতা তার দোকানে থাকা পানির গ্লাস ভেঙ্গে জাহাঙ্গীরেরর পেটে  মারলে সে মারাত্নক আহত হয়। উপস্থিত লোকজন আহত জাহাঙ্গীরকে দ্রুত চকরিয়া হাসপাতালে নিয়ে গেলে আগস্ট রাত সাড়ে ৮টায় সে মারা যান।

এদিকে ঘটনার সংবাদ পেয়ে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর এর নির্দেশে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির আইসি ,এস, আই আনিস উদ্দিন অভিযান চালিয়ে ঘাতক দোকানদার নুরুন্নবীর পুত্র আব্দুল গফুরকে গ্রেফতার করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানায়,ঘাতককে গ্রেফতার করা হয়েছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...