সিবিআই এর জেরা থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রীকে দুষলেন মুকুল

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: একসময় তৃণমূল কংগ্রেস দলনেত্রী মমতা বন্দোপাধ্যায় এর ডান হাত ছিলেন মুকুল রায়। তবে সদ্য ভারতীয় জনতা পার্টি’তে যোগ দিয়ে তাঁকেও ছাড়লেন না মুকুল। এমনকি সম্প্রতি সিবিআই এর জেরার সামনেও মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়’কেই দুষলেন তিনি। ২৮শে আগস্ট (শনিবার) দুপুর আড়াইটে নাগাদ নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরা দিতে যান মুকুল। এই সময় মামলায় ধৃত আইপিএস অফিসার এসএমএইচ মির্জার মুখোমুখি বসিয়েই জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। নারদ স্টিং অপারেশনের ভিডিয়ো চালিয়ে প্রায় তিন ঘণ্টা যাবৎ বিভিন্ন প্রশ্ন করার পর সিবিআই সূত্রের দাবি, দুই জনের বয়ানে কিছু অসঙ্গতি রয়েছে। একারণে পরবর্তীতে ফের তাঁদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে জানানো হয়েছে।

এই ঘটনার পর মুকুল বলেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছেন। দুর্নীতিতে যাঁকে গ্রেফতার করা হচ্ছে, তাঁকে দিয়েই আমার নাম বলানো হচ্ছে। আমি আইন মান্যকারী নাগরিক। মমতার মতো আমি বলি না, কেন্দ্রীয় সংস্থার তদন্তে সাহায্য করব না। যত বার আমায় ডাকা হবে, তত বার আসব। কিন্তু আবার বলছি, এই ঘটনার সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই।”

মুকুলের বক্তব্য শুনে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় কটাক্ষ করেন, “তদন্ত তো সিবিআই করছে। মমতা বন্দ্যোপাধ্যায় তাদের প্রভাবিত করবেন কী করে? এ সব ছেলেমানুষি কথা। উনি বোধহয় ভুলে গিয়েছেন, কাঁচরাপাড়া থেকে তুলে এনে মমতা ওঁকে জাহাজমন্ত্রী, সাংসদ করেছিলেন। মমতা না থাকলে তো উনি প্রাইমারি স্কুলের শিক্ষকও হতে পারতেন না।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...