সুস্মিতার সঙ্গে বিচ্ছেদের প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রেমিক মুদাসসের

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: দীর্ঘ অবসাদের পর পুনরায় নিজের জীবন নতুন করে সাজাচ্ছেন ‘দুলহা মিল গায়া’ ছবির পরিচালক মুদাসসের আজিজ। বহুদিন পর মনের মতো একজনকে পেয়েছেন বলে মনে করছেন তিনি, আর একারণে নিজের প্রেমিকা হুমা কুরেশি’কে খুবই ভালবাসেন তিনি।

এর আগে সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেনের সঙ্গে প্রেম ছিল মুদাসসের এর। কিন্তু দুঃখজনক ভাবে সেই সম্পর্ক শেষ পর্যন্ত না টেকাই বিষাদগ্রস্ত হয়ে পড়েছিলেন পরিচালক। কিন্তু, বর্তমানে তিনি তাঁর প্রেমিকা হুমা কুরেশির সঙ্গে সুখে দিন কাটাচ্ছেন।

সম্প্রতি সংবাদ সংস্থার সামনে এক সাক্ষাৎকারে সুস্মিতা’র সঙ্গে নিজের সম্পর্ক ভঙ্গের প্রসঙ্গে কথা বলেন পরিচালক মুদাসসের আজিজ। সাধারণ মধ্যবিত্ত পরিবারের ছেলে মুদাসসের; একারণে ব্রেক আপ এর পর তাঁকে কোন কোন পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে, সেই নিয়েই কথা বলেন তিনি। তিনি বলেন, “যখন প্রেমে ছিলাম এবং যখন সম্পর্কটা ভেঙে গেল, আমি কিন্তু কোনও সাড়া শব্দ করিনি। আমার মনে হয়েছিল সেটা ঠিক নয়। কিন্তু আমার সম্পর্ক নিয়ে নানা খবর আমার বাবা-মাকে অসুবিধায় ফেলেছিল। আমি একেবারে মধ্যবিত্ত পরিবারের সদস্য। তাদের ছেলের সম্পর্ক পেপারে পড়তে ভালো না লাগাই স্বাভাবিক। সম্পর্কটা ভেঙে যাওয়ার পর আমার নিজের ওঁদের সঙ্গে সম্পর্কও বিঘ্নিত হয়।”

সুস্মিতা সেন এর এই প্রাক্তন প্রেমিক জানান, সুস্মিতা সম্পর্কে আজও একইরকম সম্মান প্রদান করতে বিশ্বাসী তিনি। এপ্রসঙ্গে তিনি বললেন ,“ও একজন দারুণ মানুষ। আমি ওঁর সব সিদ্ধান্তকেই সম্মান জানাই। ও বরাবর নিজের ইচ্ছেতেই জীবন কাটিয়েছে। এটা কিন্তু সবাই পারে না।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...