প্রকাশিত হয়ে গেল বহু প্রতীক্ষিত চলচ্চিত্র ‘বাঘী থ্রি’ এর ট্রেলার

প্রকাশিত হল বহু প্রতীক্ষিত চলচ্চিত্র 'বাঘী থ্রি'র অফিশিয়াল ট্রেলার। এটি বাঘী সিরিজের তৃতীয় চলচ্চিত্র ‘বাঘী থ্রি’।ফের ধামাকাদার অ্যাকশন এবং প্রেম নিয়ে হাজির 'বাঘী থ্রি'। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-দীর্ঘ প্রতীক্ষার অবসান। প্রকাশিত হল বহু প্রতীক্ষিত চলচ্চিত্র ‘বাঘী থ্রি’র অফিশিয়াল ট্রেলার। এটি বাঘী সিরিজের তৃতীয় চলচ্চিত্র ‘বাঘী থ্রি’। এই সিরিজের প্রথম চলচ্চিত্র ‘বাঘী’ তে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কপূর এবং টাইগার শ্রফকে। যা মুক্তি পেয়েছিল ২০১৬ সাল নাগাদ। ফের ‘বাঘী থ্রি’ তে একসাথে জুটি বাঁধলেন টাইগার এবং শ্রদ্ধা।

বাঘী সিরিজের শেষ চলচ্চিত্র ‘বাঘী ২’ মুক্তি পায় ২০১৮ তে। যেখানে অভিনয় করেন রিয়েল লাইফ কাপল দিশা পাটানি এবং টাইগার শ্রফ। এই সিরিজের দুটি চলচ্চিত্র অর্থাৎ ‘বাঘী’ এবং ‘বাঘী ২’ দুটিই বিরাট ব্যবসা করেছে বক্স অফিসে। যা সমস্ত রেকর্ড ভেঙ্গে দিয়েছে। এই চলচ্চিত্র দুটি এতটাই সাফল্য পেয়েছিল যে প্রত্যেক দর্শকের মনে বাঘী সিরিজ একটি আলাদা জায়গা করে নিয়েছে। তাই ফের ধামাকাদার অ্যাকশন এবং প্রেম নিয়ে হাজির ‘বাঘী থ্রি’।

ট্রেলার লঞ্চ হওয়ার পর থেকে দর্শকদের উচ্ছ্বাস আরও বেড়ে যায়। অসাধারণ অ্যাকশন এবং টাইগার শ্রফ ও রিতেশ দেশমুখএর অভিনয় নজর কাড়ে। সাথে শ্রদ্ধার অ্যাকশন তো রয়েইছে। ট্রেলার দেখে বোঝা গিয়েছে যে রিতেশ এবং টাইগার এখানে দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন। রিতেশের চরিত্রের নাম বিক্রম এবং টাইগারের চরিত্রের নাম রনি।

সবমিলিয়ে যে বড়সড় ধামাকা নিয়ে আসছে ‘বাঘী থ্রি’ তা ট্রেলারেই বোঝা যাচ্ছে। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আহমেদ খান। প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। চলতি বছরের ৬ই মার্চ নাগাদ মুক্তি পাবে এই চলচ্চিত্রটি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...