হাসপাতাল পরিদর্শন করতে গিয়ে রোগীর পরিজনদের ক্ষোভের মুখে পড়েন সাংসদ

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সম্প্রতি কালনা মহাকুমা হাসপাতালে চিকিৎসা পরিষেবা ও রোগীদের খাবারের মান দেখতে এসে রোগীর আত্মীয়-পরিজন’দের ক্ষোভের মুখে পড়লেন পূর্ব বর্ধমান সাংসদ সুনীল কুমার মণ্ডল। হাসপাতালে চিকিৎসা পরিষেবা নিয়ে সাংসদের সামনেই প্রশ্ন তোলেন তারা। ক্ষোভের সামনে পড়ে আংশিক মেজাজ হারাতেও দেখা যায় সাংসদকে। যদিও দলীয় কর্মী ও হাসপাতাল সুপার এর তৎপরতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

রোগীর পরিজনেরা উত্তপ্ত দেখে পরিস্থিতি সামাল দিতে মঙ্গলবার কালনা হাসপাতালের রান্নাঘরে গিয়ে রোগীদের পরিবেশন করা খাবার খেয়ে দেখেন সাংসদ সুনীল কুমার মণ্ডল। খাবার পরীক্ষা করে খাবারের মান ভালো বলেই দাবি করেন তিনি।

হাসপাতালে চিকিৎসার পরিকাঠামো এবং অন্যান্য পরিষেবা ঠিক নেই বলে অভিযোগ জানায় রোগীর আত্মীয়-পরিজনেরা, এটিই তাদের ক্ষোভের মূল কারণ। যদিও সাংসদ দাবি করেন, হাসপাতালের পরিবেশ ও চিকিৎসা পরিষেবা ঠিকই আছে। রোগীর পরিজনেরা সাংসদকে ঘিরে ক্ষোভ দেখালেও সংবাদ মাধ্যমের সামনে কিছু বলতে চাননি।

হাসপাতালের চিকিৎসা পরিষেবা ও খাবারের মান নিয়ে সাংসদ সুনীলবাবু বলেন, “হাসপাতালের চিকিৎসা পরিষেবা ঠিকই আছে। কোনও ঘাটতি নেই। আরও কীভাবে শ্রীবৃদ্ধি করা যায়, সেই দিকেই লক্ষ্য রাখছি। খাবারের মান ঠিক আছে। আমি নিজে খেয়ে দেখেছি। বলেছি আগে নিজে খান, পরে রোগীকে খাওয়াবেন।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...