এশিয়ায় সবচেয়ে সেক্সি পুরুষদের তালিকায় শীর্ষস্থান দখল করলেন ঋত্বিক রোশন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- গতকাল প্রকাশিত হল চলতি বছরের এশিয়ার সবচেয়ে সেক্সিতম পুরুষদের তালিকা।আর এই তালিকায় শীর্ষস্থান অধিকার করে আছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ঋত্বিক রোশান। শুধু চলতি বছরই নয়, বিগত এক দশক ধরে শীর্ষস্থান রয়েছে তারই দখলে। তাকে প্রথম স্থান থেকে কোনও পুরুষই এখনও পর্যন্ত সরাতে পারেননি।

‘কহনা প্যার হ্যাঁয়’ চলচ্চিত্র দিয়ে নিজের কেরিয়ার জীবন শুরু করেছিলেন তিনি। এরপর থেকেই একের পর এক হিট চলচ্চিত্র আমাদের উপহার দেন তিনি। এভাবেই তাঁর চার্মিং লুক দিয়ে সকলের মন জয় করে নেন তিনি। সম্প্রতি ইস্টার্ন আই নামক ইংরেজি সাপ্তাহিক পত্রিকার দ্বারা এই পোলের আয়োজন করা হয়। এইখানে অংশগ্রহণ করেছিলেন এশিয়ার প্রচুর সংখ্যক মানুষ। সারা বছর ধরেই চলেছিল এটি। এখানে বিচার শেষে দেখা গেলো বলিউড অভিনেতা ঋত্বিক রোশন সেরা জনপ্রিয় পুরুষের তকমা পেয়েছেন এবং এশিয়ার সবচেয়ে সেক্সি পুরুষ হিসেবে প্রথম স্থান অধিকার করেছেন তিনি।

Writtik Roshan

এই খবর পাওয়া মাত্রই আনন্দে উচ্ছ্বসিত হয়ে পড়েছেন ঋত্বিক রোশন। তাকে ভোট দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন যে, ‘কোনও ব্যাক্তিকে কেমন দেখতে তাঁর উপর নির্ভর করে মানুষ বিচার করিনা আমি, নিজেকেও এইভাবে বিচার করিনা। জীবনে চলতে গেলে একজন মানুষের প্রতিটা সঠিক পদক্ষেপই আমাকে বেশী আকৃষ্ট করে। তাঁর রুপ নয়।’

ইস্টার্ন আই পত্রিকার সম্পাদক জানিয়েছেন যে ঋত্বিক রোশনের শারীরিক আবেদন ছাড়াও তাঁর যে অভিনয় দক্ষতা তা মানুষকে বেশী আকৃষ্ট করেছে এবং তাঁর উজ্জ্বল ব্যাক্তিত্ব সকলের মন জয় করে তাকে সেরা স্থান অর্জন করতে সাহায্য করেছে। উল্লেখ্য, দ্বিতীয় সেক্সিতম পুরুষের স্থানে রয়েছেন বলিউড অভিনেতা শাহিদ কপূর এবং চতুর্থ স্থানে রয়েছেন অভিনেতা টাইগার শ্রফ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...