পাকিস্তানকে আগাম দীপাবলির শুভেচ্ছা মোদীর ; পাক জঙ্গিঘাটি ধ্বংস করল ভারতীয় সেনা

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-  পাক সীমান্তে ফের বড়সড় হামলা চালাল ভারতীয় সেনা । তবে এবার লাইন অফ কন্ট্রোল পেরিয়ে নয়। এবার সীমান্তের এপারে থেকে অভিযান চালালো ভারতীয় সেনা । সেনাপ্রধান বিপিন রাওয়াত বলেন ভারতীয় সেনা তিনটি জঙ্গি ঘাঁটি ধ্বংস করেছে এবং এর সঙ্গে সঙ্গে ৫ থেকে ৮ জন পাক সেনার মৃত্যু ঘটেছে।

এই ঘটনার ফলে ভারত এবং পাকিস্তান দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্কে আঁচ পড়েছে । সম্পূর্ণ পরিস্থিতির ওপর নজর রেখেছেন ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ। ঘটনার পরে ইসলামাবাদে ভারতীয় উপ-রাষ্ট্রদূতকে ডেকে পাঠানো হয়েছে। সেনাপ্রধান বিপিন রাওয়াত জানিয়েছেন “গতকাল রাতে টাংধর সেক্টরে অনুপ্রবেশ করার চেষ্টা করছিল জঙ্গিরা। আমরা বাধা দেওয়ায় তারপর আমাদের লক্ষ্য করে গুলি চালায় তারা । তাতে আমাদের ক্ষয়ক্ষতি হয়েছে। তবে ভারতে ঢুকতে পারেনি জঙ্গিরা।”

অস্ত্রবিরতি লংঘন করে ভারতে জঙ্গি ঢোকানোর কৌশল এর আগেও পাকিস্তান অনেকবার নিয়েছে। জঙ্গিদের গতিবিধি নজরে আসতেই লঞ্চপ্যাড লক্ষ্য করে ভালো ভারী গোলাবর্ষণ করে ভারতীয় সেনা। কামান এর আঘাতে ধ্বংস হয়ে যায় জঙ্গিদের লঞ্চপ্যাড গুলি । যদিও পাকিস্থানে কথা স্বীকার করেনি কিন্তু ভারতীয় সেনা সূত্রে জানানো হয়েছে যে তাদের কাছে প্রমাণ রয়েছে লঞ্চ গুলি ধ্বংস হয়েছে লঞ্চপ্যাড গুলির ধ্বংসাবশেষের।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য