মডেলিং এর সময় খুলে পড়ল মডেলের স্কার্ট

0

মডেলিং চলছে। মডেল হেঁটে চলছেন। চারিদিক থেকে চোখ গুলো ঠিকরে পড়ছে।  পোশাকের কত না ধরন কত না রং। হঠাৎ করে দর্শকদের চোখ ঝিলিক দিয়ে উঠল, কেউ চোখ নামিয়ে নিল কারও চোখ স্থির হয়ে গেল। মডেল বুঝতে পারছেন না। কিছুক্ষন পর হুশ হল মডেলের তার গাউনের নিচের অংশ স্কার্ট দর্শকদের সামনেই খুলে গেছে। এমনই একটি ঘটনা ঘটল রাশিয়ায়।

বাহারি লাল টুকটুকে পোশাকে ফটোসেশন করছিলেন। হাসিমুখে হেঁটে চলেছেন রাশিয়ান মডেল নাম ইউলিয়া। হাত নাড়তে নাড়তে এগিয়ে চলেছেন। ঘটলো বিপত্তি যেন আরশোলা দেখার মত ভয় পেলেন মডেল। লজ্জায় মুখ লাল হয়ে উঠল। উপায় না পেয়ে মুখ ঢাকলেন। ক্যামেরা থেমে থাকল না ছবি উঠতে লাগল। মডেল দৌড়াতেও পরছেন না, হাটতেও পারছেন না।

হঠাৎ ঘটলো বিপত্তি! সবার সামনেই খুলে গেল তার পরনের গাউনের নিচের অংশ (স্কার্ট)। কী করবেন বুঝে উঠতে পারছিলেন না। পরেছেনও লাল পোশাক। আবার কিংকর্তব্যবিমূঢ় ইউলিয়া ঠায় দাঁড়িয়ে রইলেন।অবাক অবাক মুখে এদিক ওদিক তাকালেন, হলেন, হাসলেন। সে সময় এক ব্যক্তি এসে তার খুলে যাওয়া স্কার্টটি সযত্নে পরিয়ে দিলেন। গায়ে জড়িয়ে দিয়ে, সেটি আবার পিন করে দিলেন যাতে আর না খুলে যায়। লজ্জার হাত থেকে বাঁচালেন তাকে। বিপদমুক্ত হয়ে মডেল হাসতে হাসতে রেড কার্পেটের উপর দিয়ে হাটতে লাগলেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...