চলন্ত অটো থেকে সাংবাদিককে ফেলে মোবাইল চুরি করে দুষ্কৃতিরা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: সম্প্রতি দক্ষিণ দিল্লীতে মোবাইল ছিনতাই করতে গিয়ে অটো’য় সওয়ার এক মহিলা সাংবাদিককে টেনে রাস্তায় ফেলল দুষ্কৃতীরা। এই ঘটনায় ব্যপক পরিমাণে আহত হয়েছেন ওই মহিলা।

জয়মালা বাগচি নামক ওই মহিলা সাংবাদিক ভারতীয় সংবাদ সংস্থা ANI-তে কর্মরত। সম্প্রতি ২২শে সেপ্টেম্বর (রবিবার) সন্ধ্যায় দক্ষিণ দিল্লী’র চিত্তরঞ্জন পার্ক এর কাছে ছিনতাইবাজ’দের কবলে পড়েন ওই মহিলা। মহিলা অটো’য় করে যাচ্ছিলেন, সেই মুহূর্তে বাইকে চড়ে দুই জন ছিনতাইবাজ তাঁর হাতের ফোনটি টেনে কেড়ে নেওয়ার চেষ্টা করে। বুঝতে পেরে সঙ্গে সঙ্গে বাধা দিতে যান তিনি, টানা-হিঁচড়া করতে করতে অবশেষে অটো থেকে রাস্তায় পড়ে যান ওই মহিলা সাংবাদিক। অপরদিকে মোবাইলটি হস্তগত করার পর মুহূর্তের মধ্যে ওই স্থান থেকে চম্পট দেয় দুষ্কৃতির দল।

চলন্ত অটো থেকে এভাবে রাস্তায় পড়ে যাওয়ার ফলে শরীরের একাধিক জায়গায় চোট পান ওই মহিলা। শরীর থেকে ক্রমাগত রক্তপাত হতে থাকে তার। ঘটনার পর স্থানীয়’রাই তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গিয়েছিল। হাসপাতালে যাওয়ার পর জানা যায়, চলন্ত অটো থেকে পড়ে যাওয়ায় চোয়াল ভেঙে গেছে ওই মহিলা’র।

ঘটনা সম্পর্কে জিজ্ঞাসাবাদ করায় ANI এর সাংবাদিক জয়মালা বাগচি জানান, “সিআর পার্কের কাছে শপিং করে, সন্ধে ৬টা নাগাদ অটোয় ফিরছিলাম। যানজট থাকায় অটো আস্তেই যাচ্ছিল। সেসময় বাইকআরোহী দুই দুষ্কৃতী অটোর কাছাকাছি এসে, আমাকে টেনে অটো থেকে ফেলে দেয়। মোবাইলটি নিয়ে পালিয়ে যায়।”

এপ্রসঙ্গে ডেপুটি কমিশনার অফ পুলিশ (দক্ষিণ) অতুল ঠাকুর জানান, ঘটনাস্থলে ৩৯৪ ধারায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ বর্তমানে অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.