সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

সৃজিতকে অভিনব উপায়ে প্রেম নিবেদন করলেন মিথিলা

বাংলাদেশীদের মধ্যে প্রেম নিবেদন করার একটা আর্ট রয়েছে । মিথিলা সেটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে প্রমান করলেন । ভালবাসার এই ডাক বা আহ্বান উপেক্ষা করা খুবই কঠিন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বেশ কয়েক মাস ধরে টলিউডের আনাচে কানাচে জোর গুঞ্জন চলার পর বাংলাদেশের মিথিলাকে কলকাতার সৃজিত বিয়ে করেছিলেন । তারপর বিদেশ যাত্রা । সেখানেও তাদের দু’জনের বিভিন্ন আনন্দঘন মুহূর্ত সকলের সাথে ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । এবারও মিথিলা এক অভিনব উপায়ে সৃজিতকে “আই লাভ ইউ” বলে প্রেম নিবেদন করলেন ।

“আই লাভ ইউ” -এই তিনটে শব্দ ব্যবহার না করে কিভাবে প্রেম নিবেদন করা যায় সেটা নিয়েই টুইটারে এখন ট্রেনড চলছে । সেখানেও অনেককে টেক্কা দিলেন বাংলাদেশের অভিনেত্রী এবং সমাজকর্মী রফিয়াত রশিদ মিথিলা । আর এভাবেই বুঝিয়ে দিলেন সৃজিত মুখোপাধ্যায়ের সাথে তার বিয়ে হবার পরেও প্রেম একটুও কমেনি, বরং বলা ভাল দিনকে দিন বেড়েই চলেছে । সৃজিতকে মিথিলা আন্তরিকভাবেই বেশ মিস করছেন সেটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সৃজিত এবং ভক্তদের জানিয়ে দিলেন তিনি ।

নিজের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে মিথিলা সম্প্রতি লিখেছেন,  “কবে আসবে ঢাকায়?” তারপর একটা চুমু একটা লজ্জা পাওয়ার ইমোজি। সোশ্যাল মিডিয়ায় মিথিলার স্বামী সৃজিতকে করা এই টুইট সকলের মধ্যে বেশ নাড়াচাড়া দিয়েছে । মিথিলার প্রেম নিবেদনের এই কৌশল প্রশংসা পাচ্ছে নেটিজনদের মধ্যে । কেউ কেউ  আবার বলেছেন বাংলাদেশিদের প্রেম নিবেদনের মধ্যে একটা আলাদা আবেগ থাকে। এই ডাক উপেক্ষা করা খুব মুশকিল।

ডিসেম্বর মাসে কলকাতায় তার নিজের ফ্লাটেই মিথিলার সাথে রেজিস্ট্রি ম্যারেজ করেন সৃজিত । রেজিস্ট্রি ম্যারেজ অনুষ্ঠানে মিথিলার পরিবারের সদস্যরা বাংলাদেশ থেকে এসেছিলেন । ছিলেন টলি পাড়ার বেশ কিছু তারকা । বিয়ে সেরেই হানিমুন এবং স্ত্রী মিথিলার পড়াশোনার জন্য বিদেশ ভ্রমণে বেরিয়ে পড়েন সৃজিত ।

বিদেশ থেকে ফিরে এসে বাংলাদেশে শ্বশুরবাড়িতেও গিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায় । সেখানে তাঁকে কিভাবে জামাই আদরে আপ্যায়ন করা হয় সেই সব কিছুই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন তিনি । যদিও একজন হিন্দু হয়ে বাংলাদেশের শ্বশুরবাড়িতে ‘গোস্ত’ খাওয়া নিয়ে অনেকেই সমালোচনা করেছিলেন । তবে সেসব অন্য প্রশ্ন । এখন দেখা যাচ্ছে বিয়ের পর যত দিন যাচ্ছে এই তারকা জুটির মধ্যেকার প্রেম আরও বেড়েই চলেছে । আর তার প্রমান পেল স্বামীকে উদ্দেশ্য করে মিথিলার সোশ্যাল মিডিয়ায় করা পোস্ট ।

মন্তব্য
Loading...