সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

প্রাক্তন স্বামীকে এখনও ফলো করছেন মিথিলা ! সন্দেহের গুঞ্জন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ মিথিলা-সৃজিতের প্রেম এখন সকলের জানা । সোশ্যাল মিডিয়াতে মিথিলা এবং সৃজিত দুজনেই সক্রিয় এবং নিজেদের অনেক ব্যাক্তিগত বিষয়গুলিও ভক্তদের মধ্যে শেয়ার করেন । অথচ মিথিলার প্রাক্তন স্বামী তাহসানকে মনে রেখেছে কতজন ! কিন্তু সম্প্রতি ইনস্টাগ্রাম ঘেঁটে দেখা গেছে, ছাড়াছাড়ি হয়ে গেলেও তাহসানকে এখনো ডিলিট করেননি মিথিলা। বরং, মিথিলা ইনস্টাগ্রামে তাহসানকে এখনো ফলো করছেন।

সৃজিত মুখোপাধ্যায়ের সাথে গাঁটছড়া বাঁধার পর সৃজিত-মিথিলা এখন পরিচিত মুখ । সেই হিসাবে প্রাক্তন স্বামী তাহসান অনেকটাই ম্লান । অথচ এমন একটা সময় ছিল, যেসময় শোবিজের আদর্শ দম্পতি ছিলেন তাহসান-মিথিলা।  হঠাৎ করেই এ দম্পতির বিবাহ বিচ্ছেদ ঘটে। এরইমধ্যে মিথিলা নতুন করে স্বপ্ন রচনা করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সাথে । সেখানে তাদের হানিমুনের মুহূর্তগুলিও ভক্তদের মাঝে অনায়াসে শেয়ার করছেন ।

কিন্তু প্রাক্তন স্বামী তাহসান !  তাহসান এখনো একাই রয়েছেন। বর্তমানে তাহসান তার নিজের মতো করে সময় কাটাচ্ছেন।মিথিলা নিজেও তাহসানকে নিয়ে কোন মন্তব্য করেন না । তবে সত্যিই কি ভুলে গেছেন প্রাক্তন স্বামীকে ! সম্প্রতি ইনস্টাগ্রাম ঘেঁটে মিলল, ছাড়াছাড়ি হয়ে গেলেও তাহসানকে এখনো ইনস্টাগ্রামে ফলো করছেন। আর এখান থেকেই উঠে আসতে শুরু করেছে সন্দেহের গুঞ্জন !

বাংলাদেশের সঙ্গীত শিল্পী তাহসানের সাথে ২০০৬ সালে বিয়ে হয় বর্তমান সৃজিত পত্নী মিথিলার । দাম্পত্য জীবনে তারা ছিলেন একপ্রকার আদর্শ দম্পতি । বিয়ের পরে উভয়ে যৌথভাবে বের করেছেন একাধিক গানের এ্যালবাম। ২০১৩ সালে এই দম্পতির ঘর আলো করে আসে একমাত্র কন্যাসন্তান আইরা।কিন্তু তার ৪ বছর পরেই  ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

২০১৯ সালের ৬ ডিসেম্বর ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।বর্তমানে দুজনেই দুজনকে নিয়ে বেশ খুশি । তাদের একে অপরকে নিয়ে ব্যাক্তিগত মতামত সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে শেয়ার করেন । ভাইরাল হতে সময়ও নেয় না । কিন্তু প্রদীপের নিচে অন্ধকারের মত তাহসানের বিষয়ে একতাই প্রশ্ন থেকে যাচ্ছে, সত্যি কি মিথিলা ভুলতে পেরেছেন তাহসানকে !

মন্তব্য
Loading...