স্বাধীনতা দিবস এবং রাখী পূর্ণিমা’র যুগ্ম আশীর্বাদ বিফলে যায়নি

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: একই দিনে স্বাধীনতা দিবস এবং রাখী পূর্ণিমা দুটি বিশেষ অনুষ্ঠান পড়ার ঘটনা খুবই বিরল। একারণে গত ১৫ই আগস্ট (বৃহস্পতিবার) ভারতীয়দের কাছে খুবই আনন্দের একটি দিন ছিলো। পাশাপাশি এই দিন একইসাথে মুক্তি পেলো বলিউডের দুটি হিট সিনেমা ‘মিশন মঙ্গল’ এবং ‘বাতলা হাউস’। স্বাধীনতা দিবস এবং রাখী পূর্ণিমা’র যুগ্ম আশীর্বাদে দুটি ছবিই আশানুরূপ সাফল্য পাবে আশা করা যায়। আর হলও ঠিক তাই, প্রথম দিনেই বক্স অফিসে ঝড় তুলে দিলো অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’। পাশাপাশি এই দিন ‘বাতলা হাউস’ ছবি’টিও প্রশংসাজনক সাফল্য লাভ করেছে।

বক্স অফিসের রাজা নামে পরিচিত বলিউডের অন্যতম জনপ্রিয় সুপারস্টার অক্ষয় কুমার। যেখানে আমীর খান বছরে একটির বেশী ছবিতে অভিনয় করেননা, শাহরুখ ও সলমন বড়ো জোড় ২টি ছবিতে অভিনয় করেন, সেখানে সারা বছরই কোন’না’কোনও চরিত্রে দেখা যায় অক্ষয় কুমার’কে। গত বছর ২০১৮-তে ‘প্যাডম্যান’ এবং ‘গোল্ড’ ছবি দুটিতে অভিনয়ের মাধ্যমে ব্যপক জনপ্রিয়তা লাভ করেছে অক্ষয়, ‘রোবট ২.০’ ছবিতে অভিনয় করলেও তেমন সাফল্য পায়নি ছবি’টি।

এই বছর ২০১৯-এ পরপর ‘কেশরি’, ‘মিশন মঙ্গল’, ‘হাউসফুল ৪’, ‘হেরা ফেরি ৩’, ‘গুড নিউজ’ ইত্যাদি ছবিতে অক্ষয় অভিনয় করবে বলে জানা গেছে। বিগত ২১শে মার্চ তারিখে ‘কেশরি’ ছবিটি মুক্তি পাওয়ার পর ব্যপক সাফল্য পেয়েছে। এইদিন ১৫ই আগস্ট ‘মিশন মঙ্গল’ ছবিটি মুক্তি পাওয়ার পরই এর সাফল্য অনুমান করা যাচ্ছে। মুক্তি পাওয়ার প্রথম দিনই ছবিটি ২৭-২৮ কোটি টাকা উপার্জন করে বক্স অফিসে তাক লাগিয়ে দিয়েছে।

পাশাপাশি এইদিন প্রশংসাজনক উপার্জন করে জন আব্রাহাম অভিনীত ‘বাতলা হাউস’ ছবিটি। প্রথম দিনে ছবিটিতে মোট ১৩ থেকে ১৪ কোটি টাকা উপার্জন হয়েছে বলে জানা যাচ্ছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...