সবাইকে চমকে দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বলিউডে পা রাখতে চলেছেন মানুষী চিল্লার। অক্ষয় কুমারের পরবর্তী চলচ্চিত্র ‘পৃথ্বীরাজ’ এ মুখ্য চরিত্রে অভিনয় করবেন মানুষী। এই চলচ্চিত্র দিয়েই বলিউডে ডেবিউ করবেন তিনি। দীর্ঘ ১৭ বছরের খরা কাটিয়ে ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জিতেছিলেন মানুষী চিল্লার। এরপর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল খুব শীঘ্রই তিনি বলিউডে আসবেন।

এই গুঞ্জনই এবার বাস্তবে পরিণত হল। পরিচালক চন্দ্রপ্রকাশ দিবেদি তার চলচ্চিত্র ‘পৃথ্বীরাজ’ এর মুখ্য অভিনেত্রীর জন্য একজন শক্তিশালী, চমৎকার এবং সাহসী মুখের সন্ধানে ছিলেন। তাই তিনি ‘মানুষী’ কে এই চরিত্রের জন্য কাস্ট করেন। মানুষীকে দেখা যাবে সংযুক্তার চরিত্রে। চলচ্চিত্রটি নির্মিত হবে ঐতিহাসিক রাজা পৃথ্বীরাজ চৌহান এর কাহিনীকে কেন্দ্র করে। পরিচালক বলেন যে সংযুক্তার চরিত্রে অভিনয় করার জন্য তিনি সংযুক্তার ব্যক্তিত্বের সাথে মিল আছে এমন কোনও নতুন মুখ খুজছিলেন যা তিনি মানুষীর মধ্যে দেখতে পান।

Prithviraj Chauhan

এ বিষয়ে মানুষী বলেন, ‘প্রথমে মিস ইন্ডিয়া থেকে মিস ওয়ার্ল্ড হতে গিয়ে অনেক কিছু শিখেছেন, জেনেছেন। এখন অভিনয় জগতে আসার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করছেন। তিনি আরও বলেন, রাজকুমারী সংযুক্তা একজন অত্যন্ত সাহসী্‌, উজ্জ্বল ব্যক্তিত্বের নারী ছিলেন এবং ভারতের ইতিহাসে তার বিশেষ অবদান রয়েছে। তাই তার চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে খুব খুশি তিনি। তিনি যথাসাধ্য চেস্টা করবেন চরিত্রটিকে ফুটিয়ে তোলার।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...