Ultimate magazine theme for WordPress.

লাক্স চ্যানেল আই সুপারস্টার খ্যাত মেহেজাবিনের ভিডিও ভাইরাল

0

লাক্স চ্যানেল আই সুপারস্টার খ্যাত মেহেজাবিন নাটকের পাশাপাশি মডেল জগতে জনপ্রিয় অভিনেত্র। চট্টগ্রামের মেয়ে মেহেজাবিন ফ্যাশান ডিজাইনিং এর উপরে পড়াশোনা করে মিডিয়া জগতে পা দেন। ইদানিং এই জনপ্রিয় অভিনেত্রী নিয়ে চলছে গুঞ্জন। গুঞ্জন মিডিয়া পাড়া থেকে ছাড়িয়ে সোশ্যাল মিডিয়াও দখল করেছে।

লাস্যময়ী এ অভিনেত্রীর সাথে অনেকদিন ধরে জানা যায় নির্মাতা আদনান আল রাজিবের সাথে বিশেষ সম্পর্ক রয়েছে। মেহেজাবিন এতদিন তাকে ভালো বন্ধু হিসাবে পরিচয় দিলেও তাদের বিয়ের গুঞ্জনও শোনা গেছে। সবকিছুকে গুজব আখ্যা দিলেও কিছুদিনের আলোচনায় বোঝা যাচ্ছে অনেক কিছু আড়াল করেছেন মেহেজাবিন। গত শুক্রবার রাজধানীর বসুন্ধরা শপিং মলে দেখা যায় তাদের।

এসময়ে আদনান আল রাজীবের হাত ধরে ঘুরতে দেখা যায় হালের এই অভিনেত্রীকে। এসময় মেহজাবিনের পরণে ছিলো সাদা এবং কালো স্ট্রাফের টপস এবং চোখে কালো চশমা এবং রাজিবের পরণে ছিলো শার্ট এবং কালো রঙ্গের জিনসপ্যান্ট।

ভক্তরাও কমে যান না। মেহেজাবিনের এ ভিডিও ধারণ করেছেন এক ব্যক্তি। ভিডিও দেখে কেনা বলবে তারা প্রেমিক প্রেমিকা নয়। আর সে ভিডিও তো এখন রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেলফি ম্যানিয়া খ্যাত অভিনেত্রীর এর আগে ৩৪ সেকেন্ডের এক নীল ভিডিও ভাইরাল হয়। সে সম্পর্কে প্রতিবাদ করেছিলেন তিনি। নিজের ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে বলেছিলেন, ‘আজকে সামাজিক মাধ্যম ফেসবুকে একটা ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তি সৃষ্টি করছেন। আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে আমার অনুরোধ মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।’

মন্তব্য
Loading...