সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

মারুতি সুজুকির দারুন অফার, গাড়ি না কিনেই ইচ্ছামত মালিকের মতই নতুন নতুন গাড়ি ব্যবহার করুন

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সাধ থাকলেও নতুন গাড়ি কেনার সাধ্য অনেকের থাকে না । কিন্তু এবার সেই স্বপ্ন অনায়াসেই পুরন করা যাবে । হ্যা, এই প্রথম গাড়ি না কিনেও নতুন নতুন গাড়ি আপনি নিজের প্রয়োজনে ব্যবহার করতে পারবেন একেবারে মালিকের মত । মারুতি সুজুকি এমনই অভিনব অফার নিয়ে এসেছে ।

নতুন সুইফট, ডিজায়ার, ভিটারা ব্রেজা, এরটিগা, বালেনো, সিয়াজ এবং এক্সএল 6 গাড়িগুলি ভারতীয় বাজারে যথেষ্ট জনপ্রিয় । অর্থের অভাবে যারা এই সমস্ত গাড়ির মালিক হতে পারছেন না, তারা মারুতি সুজুকির এই অফার গ্রহণ করতে পারেন । এবার মারুতি সুজুকি সাবস্ক্রাইব নামে একটি প্রোগ্রাম চালু করা হয়েছে । এর মাধ্যমে আপনি  ১২ মাস, ১৮ মাস, ২৪ মাস, ৩০ মাস, ৩৬ মাস, ৪২ মাস এবং ৪৮ মাসের জন্য নতুন নতুন গাড়ির জন্য সাবস্ক্রাইব করতে পারেন।

মারুতি সুজুকির এক্সিকিউটিভ ডায়রেক্টর শশাঙ্ক শ্রীবাস্তবের মতে, গোটা দেশে যেভাবে করোনা প্রভাব বিস্তার করেছে, এবং পরিবহন ব্যবস্থার যে সমস্যা সৃষ্টি হয়েছে, তাতে অনেকেই  পাবলিক ট্রান্সপোর্টের থেকে ব্যক্তিগত যানবাহনে চলাফেরা করতে চাইছেন। অথচ সকলের সেই সামর্থ্য সব সময় থাকে না । পকেটে খুব বেশী চাপ না দিয়ে সেই সমস্ত গ্রাহকদের  কথা মাথায় রেখেই এই প্রকল্পটি চালু করা হয়েছে।

মারুতি সুজুকির এই অফারের মাধ্যমে এই মডেলের গাড়িগুলি না কিনেই আপনি আপনার বাড়িতে নির্দিষ্ট সময়ের জন্য নিয়ে যেতে পারেন । সেক্ষেত্রে গাড়ির মেইন্তেইন চার্জ বা বীমা চার্জ আপনাকে দিতে হবে না । ব্যাক্তিগত কারনে আপনি গাড়িগুলি ব্যবহার করতে পারেন । সংস্থার পক্ষ থেকে গাড়ি এবং কত দিনের জন্য নিচ্ছেন তাঁর স্বাধীনতা আবেদনকারীর হাতে থাকছে। শুধু মাত্র গাড়ি ভাড়া দিলেই হবে ।

মারুতি সুজুকির এই অফারের সুবিধা পাবার জন্য https://www.marutisuzuki.com /subscribe ওয়েবসাইটে গিয়ে ফর্ম সাবমিট পারেন । এছাড়া নিকটস্থ ডিলারের কাছে  প্রয়োজনীয় কাগজপত্র সহ যোগাযোগ করলেও হবে । সেখানে  ফোন নম্বর সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য আপনার কাছ থেকে নেওয়া হবে। এর পরে, সংস্থাটি আপনার সঙ্গে যোগাযোগ করবে। তবে বর্তমানে বেঙ্গালুরু, পুনে, হায়দরাবাদ এবং গুরুগ্রামে এই সুবিধা দেওয়া হচ্ছে।

মন্তব্য
Loading...