ডেবিউ চলচ্চিত্র ‘পৃথ্বীরাজ’ এর প্রথম লুক শেয়ার করলেন মানুষী চিল্লার

সম্প্রতি মানুষী তাঁর টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন যেখানে ক্যাপশনে তিনি লেখেন যে, 'পৃথ্বীরাজ গানের শুট'।এই চলচ্চিত্রে পৃথ্বীরাজের স্ত্রী সংযুক্তার চরিত্রে অভিনয় করবেন মানুষী চিল্লার আর পৃথ্বীরাজের ভূমিকায় থাকবেন অক্ষয় কুমার এবং অন্য একটি চরিত্রে থাকছেন আশুতোষ রানা।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-১৭ বছরের খরা কাটিয়ে ২০১৭ সাল নাগাদ ভারতের হয়ে বিশ্বের দরবারে লড়াই করে মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছিলেন হরিয়ানার মানুষী চিল্লার। মিস ইন্ডিয়া এবং মিস ওয়ার্ল্ড খেতাব জেতার পাশাপাশি তিনি একজন ভবিষ্যতের ডাক্তারও বটে।মিস ওয়ার্ল্ড হওয়ার পর শোনা গিয়েছিল তিনি বলিউডে ডেবিউ করবেন।

সম্প্রতি মানুষী তাঁর টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন যেখানে ক্যাপশনে তিনি লেখেন যে, ‘পৃথ্বীরাজ গানের শুট’। অর্থাৎ তাঁর আর অক্ষয় কুমারের অভিনীত আগামী চলচ্চিত্র ‘পৃথ্বীরাজ’ এর ব্যাপারে যে কানাঘুষো শোনা গিয়েছিল তা সত্য। খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করবেন মানুষী।

টুইটারে তাঁর পোস্ট করা ছবিতে দেখা যায় তাঁর মেকআপ করছেন মেকআপ আর্টিস্টরা। কোনও গানের শুট শুরু হওয়ার আগের প্রস্তুতি নিচ্ছেন মানুষী যিনি এই চলচ্চিত্রে পৃথ্বীরাজের স্ত্রী সংযুক্তার চরিত্রে অভিনয় করবেন আর পৃথ্বীরাজের ভূমিকায় থাকবেন অক্ষয় কুমার এবং অন্য একটি চরিত্রে থাকছেন আশুতোষ রানা। মূলত ঐতিহাসিক কাহিনী রাজা পৃথ্বীরাজ চৌহানের জীবন কাহিনী দ্বারা এই চলচ্চিত্রটি নির্মাণ করা হবে। চলতি বছরের ২০শে নভেম্বর মুক্তি পাবে চলচ্চিত্রটি। চলচ্চিত্রটি পরিচালনা করছেন চন্দ্রপ্রকাশ দুভেদি। প্রযোজনা করছেন আদিত্য চোপড়া।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...