রাজ্যে বিমান আগমনে নিষেধাজ্ঞা চেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি মমতা বন্দ্যোপাধ্যায়ের

করোনা দমনে এবারে রাজ্যে বিমান অবতরণে নিষেধাজ্ঞা চেয়ে আবেদন মুখ্যমন্ত্রীর। The Chief Minister appealed for a ban on landing of aircraft in the state to prevent Corona.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় আরও কড়া হচ্ছে রাজ্য সরকার। যেহেতু আজ থেকে লক ডাউন হতে চলেছে রাজ্য, সেহেতু বিমান বন্দরে জরুরি বিমান ছাড়া কোনও রকম কোন বিমান অবতরণের ওপর নিষেধাজ্ঞা জারি করার আবেদন নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে চিঠি লিখে আবেদন জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

যেহেতু এখনও অবধি রাজ্যে করোনা আক্রান্তের বেশীর ভাগই বিদেশ থেকে এসেছেন সেহেতু যুদ্ধকালীন পরিস্থিতিতে করোনা মোকাবিলা করতে রাজ্যে বিমান অবতরণের ওপর নিষেধাজ্ঞার আবেদন নিয়ে চিঠি পাঠায় প্রধানমন্ত্রীর কাছে। এই মুহূর্তে রাজ্যে সমস্ত রকম বিমান অবতরণে জরুরি নির্দেশ জারি করা হয়েছে রাজ্যের তরফে।

যেহেতু রাজ্যে আক্রান্তরা প্রত্যেকেই বিদেশ থেকে এসেছেন এবং প্রত্যেকের শরীরেই করোনা ভাইরাসের হদিস মিলেছে সেহেতু বাইরের সাথে কার্যত যোগাযোগ ছিন্ন করতে চলেছে রাজ্য। এছাড়াও রাজ্যের বাইরে থেকে কোনও রকম কোনও ট্রাক ঢোকাতেও জারি হয়েছে নিষেধাজ্ঞা। এমত অবস্থায় মুখ্যমন্ত্রীর চিঠির উত্তরে প্রধানমন্ত্রী রাজ্যে বিমান অবতরণে নিষেধাজ্ঞা জারি করেন কিনা সেটাই দেখার।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More