ভারতে এবার বাসচাপায় মাগুরার স্কুলশিক্ষিকা নিহত

0

সদ্য বিবাহীত মো: মনিরুল ইসলাম ও ফারহানা ইসলাম তানিয়ার মৃত্যুর শোক শুকাতে না শুকাতে এবার কলকাতায় বাসাচাপায় নিহত হলে মাগুরার আলপনা বিশ্বাস। আলপনা বিশ্বাস মাগুরা সদর উপজেলার মাধবপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

গত ১৮ আগস্ট রোববার পশ্চিমবঙ্গের কৃষ্ণনগর ভুথপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আলপনা বিশ্বাস জাকরাটেক গ্রামের পরিমল বিশ্বাসের স্ত্রী। দীর্ঘদিন ধরে আলপোনা চোখের সমস্যায় ভুগছিলেন। চিকিৎসার জন্য চলতি মাসের প্রথম দিকে তিনি ভারতে যান। গত রোববার ভুথপাড়া ননদের বাড়িতে থেকে যাত্রাপুর যাওয়ার উদ্দেশে তিনি বের হন।

কৃষ্ণনগর থেকে ছেড়ে আশা দ্রুতগতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এ সময় ওই মাইক্রোবাসের ধাক্কায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আলপনাসহ তিন পথচারী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে কৃষ্ণনগর স্বাস্থ্য কেন্দ্র নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আলপনাকে মৃত ঘোষণা করেন।

নিহত আলপনা বিশ্বাসের স্বামী পরিমল বিশ্বাস বলেন, দুইদেশের আইনি প্রক্রিয়া শেষে মঙ্গলবার (২০ আগস্ট) আলপনার মরদেহ গ্রামের বাড়িতে আনা হবে। প্রতি বছর বাংলাদেশ থেকে অসংখ্য লোক চিকিৎসার জন্য ভারতে যান। অনেক সময় বিভিন্ন উৎসব উপলক্ষে বাজার করা, আবার কখনো আত্মীয় স্মজনদের বাড়িতে। বাংলাদেশের রাজধানীতে বেড়াতে যাওয়ার মত অনেকেই কলকাতাকে বেড়াতে যাওয়া মনে করে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...