সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

লকডাউনে চালু হল বিশেষ ট্রেন “অর্জুন”

জরুরি পরিষেবায় যুক্ত কর্মীদের জন্য চালু হল বিশেষ ট্রেন "অর্জুন"। Special train "Arjun" is launched for emergency services personnel.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় সারা দেশ জুড়ে চলছে লকডাউনের পরিস্থিতি। জরুরি পরিষেবা বাদে বন্ধ অন্যান্য পরিষেবা। বাতিল সব দুরপাল্লা এবং সাধারণ ট্রেন। এইমত অবস্থায় জরুরি পরিষেবার সাথে যুক্ত মানুষরা যাতে নির্বিঘ্নে নিজেদের কর্মস্থলে পৌঁছতে পারে সেই কারণে রবিবার থেকে একটি বিশেষ ট্রেন চালু করার কথা জানিয়েছে পূর্ব রেল।

রবিবার থেকে প্রতিদিন নৈহাটি থেকে শিয়ালদা অবধি এই ট্রেন পরিষেবা চালু থাকবে। এই ট্রেনের নাম দেওয়া হয়েছে “অর্জুন”। লকডাউন চলাকালীন চলবে এই ট্রেন। লকডাউন চলাকালীন বিভিন্ন জরুরি পরিষেবার সাথে যুক্ত মানুষরা যাতে বিনা বাধায় নিজেদের কর্মস্থলে যেতে পারেন এবং সেখান থেকে নিজেদের বাসস্থানে ফিরে আসতে পারেন সেই কারণেই চালু হচ্ছে এই বিশেষ ট্রেন “অর্জুন”।

পূর্বরেল সূত্রের খবর অনুযায়ী “অর্জুন” নামের এই বিশেষ ট্রেনে থাকবে রেল পুলিশের কর্মীরা। তারা করা নজর রাখবে যে কোনও সাধারণ মানুষ যাতে বিনা কারণে সেই ট্রেনে চাপতে না পারে। তবে পূর্বরেল সূত্রে বিশেষ পরিষেবার এই “অর্জুন” ট্রেন কতক্ষণ চলবে এবং কতবার নৈহাটি থেকে শিয়ালদা পর্যন্ত যাতায়াত করবে তা এখনও সঠিক করে জানা যায়নি।

 

মন্তব্য
Loading...