Ultimate magazine theme for WordPress.

লক ডাউনের মাঝে দরিদ্র মানুষদের জন্য নয়া উদ্যোগ পার্লে কোম্পানির

করোনা মোকাবিলায় দেশের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বলিউডের অভিনেতাদের থেকে শুরু করে নামী দামী শিল্পপতিরাও। এবারে এই পথে হাঁটল পার্লে কোম্পানি।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- চলছে দেশব্যাপী সম্পূর্ণ লক ডাউন আর এরই মাঝে নয়া উদ্যোগ নিয়ে হাজির পার্লে বিস্কুট প্রস্তুতকারী কোম্পানি। আগামী তিন সপ্তাহ ধরে যে দেশ জুড়ে লক ডাউন জারি করা হয়েছে তাতে করে ধনী বা মধ্যবিত্ত মানুষদের বাজার করার সামর্থ্য থাকলেও দরিদ্র মানুষের পেট কীভাবে ভরবে তা চিন্তা করেই এই উদ্যোগ নিল পার্লে কোম্পানি।

দেশ ব্যাপী মোট ৩ কোটি গরীব মানুষের মধ্যে সম্পূর্ণ বিনামূল্যে পার্লে বিস্কুট বিলাবে পার্লে কোম্পানি। ইতিমধ্যেই কেন্দ্রীয় সরকার থেকে দুঃস্থ মানুষদের সাহায্যার্থে নানান ধরনের নির্দেশনা দেওয়া হয়েছে এবং অর্থ সাহায্যের কথা ঘোষণা করা হয়েছে। করোনা মোকাবিলায় দেশের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বলিউডের অভিনেতাদের থেকে শুরু করে নামী দামী শিল্পপতিরাও।

এবারে এই পথে হাঁটল পার্লে কোম্পানি। সম্প্রতি পার্লে সংস্থার প্রধান মায়াঙ্ক শাহ জানিয়েছেন যে প্রতি সপ্তাহ হিসেবে মোট ১ কোটি করে তিন সপ্তাহে তিন কোটি বিস্কুটের প্যাকেট পৌঁছে দেওয়া হবে দরিদ্র মানুষদের হাতে। যাতে উপকৃত হবেন প্রচুর মানুষ।

মন্তব্য
Loading...