লক ডাউনের প্রভাব আদালতেও বন্ধ শুনানি, সিল হচ্ছে আইনজীবীদের চেম্বার

লক ডাউনের প্রভাবে বন্ধ হয়ে যাচ্ছে আইনজীবীদের চেম্বার। The chamber of lawyers is closing in on the lock down effect.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় এবারে বড় সিদ্ধান্ত নীল সুপ্রিম কোর্ট। করোনা মোকাবিলায় এবং লক ডাউনের পরিস্থিতিকে আরও জোরদার করতে অনির্দিষ্ট কালের জন্য বন্ধ রাখা হল কোর্টের ইন পার্সন হেয়ারিং। এছাড়াও কার্যত সিল করে দেওয়া হবে আইনজীবীদের চেম্বার জানিয়ে দিলেন দেশের শীর্ষ আদালতের প্রধান বিচারপতি এসএ বোবদে।

এছাড়াও বাড়ি থেকে মামলার শুনানি যাতে আইনজীবীরা করতে পারেন সেই ব্যবস্থা করারও সিদ্ধান্ত নিয়েছে দেশের শীর্ষ আদালত। ২৪শে মার্চ বিকেল ৫ টা থেকে বন্ধ হয়ে যাবে আইনজীবীদের চেম্বার। আইনজীবীদের নির্দেশ দেওয়া হয়েছে মঙ্গলবারের মধ্যে তারা যেন সমস্ত দরকারি নথি নিজেদের কাছে রেখে দেন।

এছাড়াও বিচারপতি বোবদে বলেন যে,” খুব তাড়াতাড়ি আইনজীবীদের সাথে লিংক শেয়ার করা হবে এবং তাঁরা যেকোনো জায়গায় বসেই মামলার শুনানিতে সওয়াল করতে পারবেন। ভিডিও কল করার এই লিংক কিভাবে ডাউনলোড করা যাবে তার পদ্ধতি দ্রুত জানিয়ে দেওয়া হবে। একমাত্র অতি গুরুত্বপূর্ণ মামলার শুনানি হবে ভিডিও কনফারেন্সে।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More