প্রকাশিত হল পর্ণ অভিনেত্রীদের তালিকা, সকলকে চমকে তৃতীয় স্থানে রয়েছেন ক্যাটরিনা কাইফ

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- প্রকাশ করা হল পর্ণ অভিনেত্রীদের তালিকা। এই তালিকার প্রথমে রয়েছেন সানি লিওন এবং দ্বিতীয় স্থানে রয়েছেন মিয়া খলিফা। তাঁর পরেই রয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। গুগুলে সবচেয়ে বেশী পর্ণ সার্চ করা হয় সানি লিওনের নামে, তাঁর পর মিয়া খলিফা এবং তৃতীয় সেরা পর্ণ ভিডিও সার্চ করা হয় ক্যাটরিনা কাইফের নামে। সানি লিওন এবং মিয়া খলিফার নাম থাকাটা অত্যন্ত স্বাভাবিক হলেও ক্যাটরিনার তৃতীয় স্থানে থাকাটা অস্বাভাবিক ব্যাপার।

ক্যাটরিনা কাইফ

সানি লিওন একজন পর্ণ অভিনেত্রী। মিয়া খলিফাও। কিন্তু ক্যাটরিনা কাইফ একজন জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী। তাঁর নাম যে পর্ণ সার্চের তৃতীয় স্থানে আসবে এমনটা ভাবতেও পারেননি সমীক্ষকগণ। যদিও বিশ্বের সার্চ রেকর্ড অনুযায়ী মিয়া খলিফা রয়েছেন দ্বিতীয় স্থানে আর সানি লিওন রয়েছেন পঞ্চম স্থানে। তবে ভারতীয়রা যে শুধু ক্যাটরিনার ভিডিও সার্চ করেছেন তা নয়, প্রতিনিয়ত তাঁর সেক্সি ছবিও প্রচুর পরিমাণে সার্চ করা হয়। সমস্ত দেশকে পেছনে ফেলে দিয়ে ভারতীয়রা পর্ণ দেখার বিষয়ে অনেকটাই এগিয়ে। পৃথিবীতে সবচেয়ে বেশী পর্ণ দেখে আমেরিকা, দ্বিতীয় স্থানে রয়েছে লন্ডন এবং তৃতীয় স্থানেই রয়েছে ভারত।

সমীক্ষায় আরও জানা গিয়েছে যে মোট ৬৭৩২ পেটাবাইট নেট খরচ হয় সারাবছরের পর্ণ ভিডিও দেখতে। পর্ণ অভিনেত্রীদের তালিকা প্রকাশ করা হয়েছে অ্যাডাল্ট পর্ণ ওয়েবসাইট পর্ণহাবের সার্চ রেজাল্ট দেখে। অত্যাধিক হারে পর্ণ ভিডিও দেখার ফলে স্বভাবতই ধর্ষণের কান্ড ভারতের মতো দেশে দিন দিন বেড়েই চলেছে। যদিও মোদী সরকারের নির্দেশ অনুযায়ী একাধিক পর্ণ সাইট বন্ধ হয়েছে বহুদিন আগেই। তবু কমছেনা পর্ণ ভিডিও দেখার প্রবণতা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...