আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির এক রাতের ছুটি কাটানোর খরচ প্রায় চার লক্ষ পঁচিশ হাজার টাকা

0

২০১৯-২০২০ এর ফুটবল মৌসুম মরশুম শুরু হওয়া আর মাত্র সময়ের অপেক্ষা।  আগস্ট এর মাঝামাঝি থেকেই শুরু হতে চলেছে ইউরোপের বিভিন্ন ফুটবল লিগের খেলা। ফুটবল ক্লাব বার্সেলোনা তাদের সমস্ত খেলোয়াড়দের নিয়ে প্রি-মরশুম ট্রেনিং ইতিমধ্যেই শুরু করে দিয়েছে অন্যান্য ইউরোপীয় হেভিওয়েট ক্লাবদের মত। কিন্তু ট্রেনিং এ যোগ দেননি বার্সেলোনা দলের মহাতারকা লিওনেল মেসি ।

একদিকে নেইমারের ট্রান্সফার নিয়ে ডামাডোলের শেষ নেই, আর অন্যদিকে তার প্রিয় বন্ধু লিওনেল মেসি সপরিবারে ছুটি কাটাচ্ছেন একটি প্রাইভেট আইল্যান্ডে।প্রাইভেট আইল্যান্ড টি ক্যারিবিয়ান দ্বীপের মধ্যে অবস্থিত।  লিওনেল মেসি তার পরিবারকে নিয়ে যেই প্রাইভেট আইল্যান্ড রয়েছেন সেটির নাম হল জাম্বি বেই ।

View this post on Instagram

Disfrutando en familia. 😃👍🏻

A post shared by Leo Messi (@leomessi) on

গত ফুটবল মরশুম এর শেষে বার্সেলোনার অন্যান্য খেলোয়াড়রা ছুটি কাটাতে গেলেও লিওনেল মেসি ব্রাজিল গিয়েছিলেন আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকায় প্রতিনিধিত্ব করতে।

প্রসঙ্গত, কোপা আমেরিকা সেমিফাইনালে ব্রাজিলের কাছে হারার পর লিওনেল মেসি রেফারির উপর ক্ষুব্ধ হয়ে তার দিকে অভিযোগের তীর ছুড়ে দিয়েছিলেন । যা নিয়ে শোনা যাচ্ছিল যে লিওনেল মেসির এই বক্তব্যের জন্য তাকে সাউথ আমেরিকান ফুটবল ফেডারেশন(conmebol) দু বছরের জন্য ব্যান করতে পারে।

View this post on Instagram

🌴🦀☀️

A post shared by Leo Messi (@leomessi) on

কোপা আমেরিকা শেষের পর লিওনেল মেসি তার পরিবারকে নিয়ে ছুটি কাটাচ্ছেন ক্যারিবিয়ান দ্বীপে । যেখানে তিনি যেই হোটেলে উঠেছেন সেই হোটেলের এক রাতের ভাড়া ভারতীয় মুদ্রায় মাত্র চার লক্ষ পঁচিশ হাজার রুপি। তার ছুটি কাটানোর কিছু মুহূর্ত নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন লিওনেল মেসি। ছুটি কাটিয়ে খুব শিগ্রই বার্সেলোনা ট্রেনিংয়ে যোগ দেবেন লিওনেল।

 

 

 

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...