আর্জেন্টিনায় লোকাল জিমে গিয়ে সবাইকে চমকে দিলেন লিওনেল মেসি

বড়দিনের ছুটিতে নিজের দেশ আর্জেন্টিনায় ফিরে লিওনেল মেসি নিজেকে ফিট রাখার জন্য আর্জেন্টিনার লোকাল জিমে গিয়ে সবাইকে চমকে দিলেন।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- স্প্যানিশ ক্লাব ফুটবলে এখন চলছে বড়দিনের ছুটি। তাই যে যার মত ছুটি কাটাতে পাড়ি দিয়েছে নিজের নিজের দেশে। বার্সেলোনার আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি এবার বড়দিনের ছুটি কাটাতে ফিরে গেলেন নিজের দেশ আর্জেন্টিনায়। আর সেখানে গিয়ে এক অদ্ভুত কাণ্ড করলেন তিনি। ছুটি কাটাতে গিয়ে নিজের ফিটনেসের কথা মাথায় রেখে আর্জেন্টিনার এক লোকাল জিমে দেখা গেল তাকে।

হ্যাঁ ঠিকই শুনেছেন, লিওনেল মেসি তাও আবার এক আর্জেন্টাইন লোকাল জিমে। ভাবুন তো হঠাৎ এই মাপের কোন বড় সুপারস্টার যদি আপনার জিমে প্রবেশ করে তাহলে আপনার কি অনুভুতি হতে পারে ? এবার এরকমই অভিজ্ঞতা হল এক আর্জেন্টাইন যুবকের। লিওনেল মেসি যখন হঠাৎ জিমে প্রবেশ করেন তখন সেখানে উপস্থিত ছিলেন ফ্রাঙ্কো জিওর নামক এক যুবক।

লিওনেল মেসির সাথে জিমে সময় কাটানোর পর একটি ফটো টুইট করেন ফ্রাঙ্কো এবং সেখানে লেখেন “ভাবুন আপনি ট্রেনিং করছেন আপনার সামনে হঠাৎ মেসি চলে আসলো, আজ এটা আমার সাথে হয়েছে।”

আর্জেন্টাইন সংবাদমাধ্যম রোজারিও নিউজট্রো কে দেওয়া এক সাক্ষাৎকারে ওই জিমের ট্রেনার ভ্যালেন্টিনা জিওর বলেন “মেসি জিমে প্রবেশ করেছিল আরেকজন সাধারণ মানুষের মত, আমার তো বিশ্বাসই হচ্ছিল না। তিনি অন্য কারোর মতো মেশিন গুলো ব্যবহার করছিলেন এবং তিনি সবার সাথে হাসছিলেন।”

মজার ব্যাপার হলো মেসি যখন ট্রেডমিলে দৌড়াচ্ছিলেন তখন তার সামনে টিভিতে তার নিজের করা গোলগুলি দেখানো হচ্ছিল। এই নিয়ে ভ্যালেন্তিনা বলেন “মেসি আসার আগে থেকেই ওই চ্যানেলটি টিভিতে চলছিল। আমি স্পষ্ট করে বলে দিতে চাই অনেকেই আমাকে বলছেন যে মেসি স্বার্থকেন্দ্রিক। কিন্তু এটা একদম সত্যি নয়, আমরা যখন একসাথে ছিলাম তিনি আমাদের সাথে অত্যন্ত নম্র ব্যবহার করেছেন।”

বার্সেলোনা পরের খেলা হল তাদের লোকাল ডার্বি। বার্সেলোনা আগামী 4 জানুয়ারি লা লিগায় মাঠে নামবে  এস্পানিওল এর বিপক্ষে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...