সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

এলআইসি এজেন্ট শিক্ষকের ছেলে মধুচক্রের পাণ্ডা ! পুলিশ আসায় একালায় চাঞ্চল্য

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ অনেক দিন ধরেই পুলিশ তক্কে তক্কে ছিল । অবশেষে জালে ধরা দিল পেশায় এলআইসি এজেন্ট একজন  শিক্ষকের ছেলে । পাশাপাশি ঘটনাস্থল থেকে বেশ কয়েকজন মহিলাকে আটক করে পুলিশ । ঘটনাটি ঘটেছে  শেওড়াফুলির বৈদ্যবাটি এলাকায় । ঘটনা জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে ।

মঙ্গলবার দিনে দুপুরে পুলিশ হাতে নাতে ধরলেন মধুচক্রের পাণ্ডা বৈদ্যবাটি এনসিএম রোডে অর্ণব মুখোপাধ্যায়কে । জানা গেছে অনেক দিন ধরেই স্থানিয় এলাকাবাসীর মনে সন্দেহ হওয়ায় তারা পুলিশকে ঘটনাটি জানায় । আগাম খবর পেয়ে মঙ্গলবার শেওড়াফুলির ফাঁড়ির পুলিশকর্মীরা বৈদ্যবাটি এনসিএম রোডে অর্ণব মুখোপাধ্যায়ের বাড়ি ঘিরে ফেলে । সেখানে তিনজন মহিলা এবং দুই জন পুরুষকে পুলিশ আটক করে ।

স্থানিয় সুত্র থেকে জানা গেছে, প্রয়াত শিক্ষক শশীভূষণ মুখোপাধ্যায়ের ছেলে অর্ণব মুখোপাধ্যায় । শশীভূষণ মুখোপাধ্যায় এলাকায় মাস্টারমশাই নামে পরিচিত ছিলেন । বাবা মারা যাবার পর অর্ণব মুখোপাধ্যায় একজন এলআইসি এজেন্ট হিসাবে কাজ করত । স্থানীয় মানুষের অভিযোগ অর্ণব মুখোপাধ্যায়ের বাড়িতে এই করোনার আবহের মধ্যেই অসময়ে আনাগোনা হত বিভিন্ন বয়সের পুরুষ এবং মহিলার । তাই দেখেই স্থানীয় মানুষের মনে সন্দেহ হতে শুরু করে ।

শেওড়াফুলির ফাঁড়ির পুলিশকর্মীরা স্থানীয় কিছু মানুষকে ইনফরমার হিসাবে কাজে লাগায় । মঙ্গলবার দুপুরে ফের কিছু  পুরুষ ও মহিলার আনাগোনা দেখে থানায় খবর দেওয়া হয় । তারপর বিরাট পুলিশবাহিনী ঘিরে ফেলে ওই বাড়িটি। বাড়ির পিছন দিকেই রেললাইন। সেদিক দিয়ে যাতে কেউ পালাতে না পারে তাই ওই রাস্তাতেও হাজির ছিলেন পুলিশ কর্মীরা। তারপর বাড়িতে ঢুকেই আটক করা হয় তিন মহিলা-সহ পাঁচ জনকে।

পুলিশ সুত্র থেকে জানা গেছে, এই ঘটনায় মধুচক্র চালানোর জন্য গ্রেপ্তার করা হয়েছে অর্ণব মুখোপাধ্যায়কে । পাশাপাশি আটক করা হয়েছে তিন মহিলাসহ পাঁচজনকে । জানা গিয়েছে, বেশ কয়েক মাস ধরেই এই কারবার চালাচ্ছিলেন অর্ণব। এলাকাবাসিরা জানিয়েছেন,  লকডাউন পর্বে এই ঘটনা বিশেষ ঘটেনি। কিন্তু লকডাউন শিথিল হতেই ফের আনলক হয়ে যায় মধুচক্র।

মন্তব্য
Loading...