সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আপাতত বিপদ মুক্ত সুর সম্রাজ্ঞী; হাসপাতাল থেকে বাড়ি চলে এলেন লতা মঙ্গেশকর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ গতকাল সোমবার অসুস্থ অবস্থায় লতা মঙ্গেশকর হাসপাতালে ভর্তি হলেও বিকালের দিকে চিকিৎসকরা জানান আপাতত বিপদ মুক্ত তিনি । জীবন্ত এই কিংবদন্তীর অসুস্থতার খবরে তাঁর অসংখ্য অনুরাগী চিন্তায় ছিল । অবশেষে সোশ্যাল মিডিয়াতে তাঁর সুস্থতা নিয়ে পোস্ট করায় ভক্তদের মানসিক চাপ অনেকটা কমে গেল ।

হটাত করেই গতকাল অসুস্থ হয়ে পড়েন লতাজি । সোমবার সকালে শ্বাসকষ্ট শুরু হয় লতা মঙ্গেশকরের । জানা গেছে,  ভাইরাল সংক্রমণ হওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন । তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয়  মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে । দুপুর দেড়টা নাগাদ তিনি হাসপাতালে ভর্তি হলেও বিকেলের দিকেই লতা মঙ্গেশকরকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় বলে সংবাদ সংস্থা  ANI সোশ্যাল মিডিয়াতে জানায় । 

হাসপাতালে ভর্তি হবার পর,  ব্রিচ ক্যান্ডি হাসপাতালের সিনিয়র মেডিক্যাল অ্যাডভাইসর ডক্টর ফারুখ ই উদওয়াদিয়া পরীক্ষা করেন লতাজিকে ।  হাসপাতাল সূত্রে বলা হয়,  প্রথমে আইসিইউতে ভর্তি করা হয় তাঁকে । তবে বিকেলের দিকে তাঁর শারীরিক অবস্থা ভালোর দিকে যাওয়ায় এবং খারাপ কোন আশঙ্কা না থাকায় ছেড়ে দেওয়া হয় সঙ্গীতসম্রাজ্ঞীকে ।

সংবাদ সংস্থা ANI টুইটারে টুইট করে জানায়,

এদিকে  পুরানো চোটের কারনে বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন ফের অসুস্থ হয়ে পড়েছেন । আপাতত চিকিৎসকরা বিগ বিকে সম্পূর্ণ বেড রেস্ট থাকার পরামর্শ দিয়েছেন । চিকিৎসকের পরামর্শ মেনে অমিতাভ বচ্চন আপাতত সমস্ত কাজ স্থগিত রেখেছেন ।  ফলে অমিতাভের আগামী ছবির শুটিং এবং কিছু বিজ্ঞাপনের কাজ আপাতত বন্ধ রয়েছে ।

 

মন্তব্য
Loading...